কোথা থেকে মেহেদি পেলেন পরীমণি? পরীমণির হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ কার উদ্দেশে এই বার্তা!-71news24

 

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টার একাত্তর নিউজ টুয়েন্টিফোর ডটকম ডেক্সঃ

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

 

মাদক মামলায় দীর্ঘ ২৭ দিন কারাগারে থাকার পর অবশেষে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। বুধবার (১ সেপ্টেম্বর ২০২১ ইং) সকাল ৯টা ২১ মিনিটে কারা ফটকে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী ও খালু জসিম উদ্দিনসহ স্বজনরা উপস্থিত ছিলেন। পরীমণিকে দেখার জন্য ভক্তরা কারা ফটকে ভিড় করেন।

 

এসময় তার পড়নে ছিল সাদা টি-শার্ট, মাথায় সাদা ওড়না, চোখে কালো রোদচশমা। কারাফটক থেকে যখন সাদা গাড়ি বের হলো সানরুফ খুলে উঁচু হয়ে দাঁড়ালেন পরীমণি। ভক্ত-শুভাকাঙক্ষীদের মধ্যে যারা কারাফটকে অপেক্ষায় ছিলেন তাদের হাত নেড়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। এসময় তার হাতের তালুতে ‘Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch’ লেখা অনেকের চোখ আটকে গেছে পরীমনির হাতের তালুতে আঁকা ওই লেখায়। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের এ বার্তা দিলেন চিত্রনায়িকা?

অনেকের মনে প্রশ্ন উঠেছে, কারাগারে পরীমণি মেহেদি পেলেন কীভাবে?

 

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের একটি সূত্র জানিয়েছে, কারা ক্যান্টিনে খাবারের পাশাপাশি নারীদের সাজসজ্জার বিভিন্ন ধরনের উপকরণ বিক্রি হয়। শুধু পরীমণিই নয়, অনেক নারী বন্দি ক্যান্টিন থেকে মেহেদি কিনে হাতে পরতে পারেন। পরীমণিও সেখান থেকে মেহেদি কিনে হাতে পরেছেন।

 

কারাগার থেকে বের হওয়ার পর পরীমণিকে নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য। এর আগে গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি।

 

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমণির জামিন মঞ্জুর করেন।

 

এদিন পরীমণির পক্ষে জামিন শুনানি করেন তার আইনজীবী মজিবুর রহমান, নীলাঞ্জনা রিফাত সুরভী, কামরুজ্জামান চৌধুরীসহ অনেকে। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

 

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে পরীমণি ও তার সহযোগীকে গ্রেপ্তার করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। গ্রেপ্তারের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই দিনই একই সূত্র ধরে অভিযান চালিয়ে পরিচালক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করা হয়েছিল।

Please follow and like us: