যশোরে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত-71news24

একাত্তর নিউজ,নিজস্ব প্রতিনিধি : 

শ্রমিকের কল্যাণ এবং অধিকার আদায়ের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা উপলক্ষে যশোরে শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে।

 

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে যশোর বিডি হলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

 

 

 

তিনি বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে শ্রমিকদের বড় অবদান ছিলো। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠিত করেন। শ্রমিক লীগ আওয়ামী লীগের বড় শক্তি।

 

আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমজীবী মানুষকে চিন্তা করেন। শ্রমিকদের বেতন-ভাতা বাড়িয়ে সুন্দর জীবনযাপনের ব্যবস্থা করেছেন। সব সময় শ্রমিকদের পক্ষে কথা বলেন। শ্রমিক স্বার্থবিরোধী কোনো সিদ্ধান্ত শেখ হাসিনা মানেন না। শ্রমিকদের ভাল থাকার জন্য শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

যশোর পৌরসভার মেয়র হায়দার গণি খান পলাশ, শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এস এম কামরুজ্জামান চুন্নু ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর হেলাল ও যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জবেদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আজিজুল আলম মিন্টু, সহ-সম্পাদক কাজী তৌহিদুর রহমান শাহীন, শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, ২২৭ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ ফুলু।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার ও শহীদুজ্জামান শহীদ, যশোর পৌরসভার কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল প্রমুখ।

Please follow and like us: