অভয়নগরের ফয়সাল বাবার উপর অভিমান করে চার মাস নিখোঁজ -71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 

এম. মিজানুর রহমান (লিটন), স্টাফ রি‌র্পোটারঃ  মায়ের চোখের জল যেনো থামছেই না, থামার কথাও না, এ যে নাড়ী ছেড়া ধন। বাবার উপর অভিমান করে ৪মাস ধরে নিখোঁজ কিশোর ফয়সাল (১৫)। সে যশোর জেলার অভয়নগর থানার প্রেমবাগ ইউনিয়নের ৩নং ওয়ার্ড ধািলরগাতী গ্রামের মোঃ ওলিয়ার রহমানের সন্তান। নিখোঁজ ফয়সালের পিতার নাম মোঃ ওলিয়ার রহমান, মাতা: জান্নাতী বেগম, দাদা: তৈয়ব আলী দফাদার ও তার বয়স ১৫ বছর এবং গায়ের রং টকটকে ফর্সা।

ছেলে হারানোর শোকে কাতর মা, বাবাসহ গোটা পরিবার। এবিষয়ে পরিবারের সাথে কথা বলে জানা যায়, প্রায় ৪মাস আগে ফয়সাল বন্ধুদের সাথে আড্ডা দিতে গেলে তার বাবা নিষেধ করে, এই সূত্র ধরে বাড়ির কাউকে এমনকি বন্ধুদের কাউকে কিছু না বলে লুঙ্গি ও গেঞ্জি পরে বাড়ি থেকে চলে যায়। বাড়ি থেকে যাওয়ার সময় তার কাছে একটি টাচ মোবাইলও ছিলো, মোবাইলে ব্যবহৃত দুইটি সিম বন্ধ। ফয়সালের পরিবার আরও বলেন সে মানসিকভাবে সুস্থ, কিন্তু রাগ একটু বেশি।

নিখোজের কিছুদিন পর বাড়িথেকে নিয়ে যাওয়া সিমকার্ড দিয়ে এক বন্ধুর সাথে মাঝে মধ্যে কথা বলতো, সেই বন্ধুর ভাষ্যমতে ফয়সাল শুধু বলতো আমি ঢাকা গাজীপুরে আছি, একটি হোটেলে কাজ করি, নিখোজ ফয়সাল তার মায়ের সাথেও দুইবার মোবাইলে কথা বলেছে, শুধু ঢাকা গাজীপুরে আছে এটুকুই বলে ফোন কল কেটে দেয়। পরে আর ওই নাম্বারে যোগাযোগ করা সম্ভব হয়নি। অনেক চেষ্টা করেও ফয়সাল কোথায়, কিভাবে, কারসাথে আছে খুজে বের করা সম্ভব হয়নি। প্রায় ২মাস ধরে বাড়ি এবং বন্ধুদের সাথে যোগাযোগ না করার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ফয়সাল কি বেচে আছে? এ ভাবনায় ফয়সালের মায়ের চোখে একটি রাতও ঘুম নেই, সে শুধু ফয়সালকে ফিরে পেতে চাই।

Please follow and like us: