খুলনা ডিবির চৌকস অফিসার তোফায়েলের নেতৃত্বে ফেন্সিডিল পিকাপসহ মাদক ব্যবসায়ী আটক

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :  খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর নেতৃত্বে এসআই অর্জুন কুমার দাস ফোর্স নিয়ে মাদক ও অস্ত্র গুলি উদ্ধার সহ বিশেষ অভিযান পরিচালনা কালে রূপসা থানাধীন জাবুসা চৌরাস্তা মোড়ে চেকপোস্ট ডিউটি চলাকালে রবিবার বিকাল সাড়ে ৪ টার দিকে একটি সাদা রংয়ের পিকাপে মাদক ব্যবসায়ীরা অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বাগেরহাট এর দিকে নিয়ে যাচ্ছে মর্মে গোপন সূত্রের মাধ্যমে খবর পান।

গোপন তথ্যের ভিত্তিতে রুপসা থানাধীন জাবুসা চৌরাস্তা মোড়ে সাদা রংয়ের একটি পিকআপের গতিরোধ করেন এসআই অর্জুন কুমার দাশ ও সঙ্গীয় ফোর্স সহ  স্থানীয় উপস্থিত জনতার সহায়তায় রাস্তায় বেরিকেড দিয়ে উক্ত গাড়ী টিকে আটকের চেষ্টা করলে গাড়ি ফেলে পালিয়ে যায় কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ী মিন্টু(৪০) ওরফে বড় মিন্টু এ সময় আব্দুল হামিদ সরদার (২৫) নামে অপর মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেড় টনের সাদা রঙ্গের (মাহিন্দ্র বোলারো ) পিকাপ (যশোর-ন-১১-১০৯২), ২ টি নীল রংয়ের বড় প্লাষ্টিক ড্রাম ভর্তি ৫০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আব্দুল হামিদ সরদার দীর্ঘদিন যাবৎ উক্ত গাড়ী ব্যবহার করে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল সহ অবৈধ মাদকদ্রব্য (ঘটনাস্থল থেকে পলাতক) বড় মিন্টুর মাধ্যমে বাগেরহাট, গোপালগঞ্জ, ফরিদপুর সহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করত। এ ঘটনায় খুলনা জেলা গোয়েন্দা শাখার এসআই অর্জুন কুমার দাশ বাদী হয়ে রূপসা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। এবং পালাতক আসামী বড় মিন্টুকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান খুলনা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ।

পলাতক আসামী কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ী বড় মিন্টু বেনাপোলের পোড়াবাড়ী (নারায়নপুর) গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে এবং গ্রেপ্তারকৃত অস্ত্র ও মাদক ব্যবসায়ী আব্দুল হামিদ সরদার সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ব্রজবাকসা গ্রামের ময়জদ্দিন সরদারের ছেলে।

Please follow and like us: