ডেঙ্গু নিয়ে ড্যাব শুধু সমালোচনাই করছে : হানিফ

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক:  ডেঙ্গুবাহী এডিস মশার আক্রমণে আজকে গোটা জাতি উদ্বিগ্ন বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ডেঙ্গু রোগে যারা আক্রান্ত তাদেরকে চিকিৎসা দেওয়ার জন্য সকল ডাক্তাররা সম্মিলিতভাবে চেষ্টা করে যাচ্ছেন। সরকারের পক্ষ থেকে সব রকমের পদক্ষেপ নেওয়া হয়েছে। অথচ বিএনপিপন্থী ডাক্তারদের কোথাও দেখা যাচ্ছে না।

শনিবার রাজধানীর বারডেম হাসপাতাল অডিটোরিয়ামে বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ বারডেম শাখা আয়োজিত ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস’ উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় বিএনপিপন্থী হিসেবে পরিচিত চিকিৎসকদের সংগঠন ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) চিকিৎসকদের ডেঙ্গু রোগীদের চিকিৎসায় ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি বলেন, ‘এখানেও দেখেন আজকে আমাদের বিভক্তিটা কোথায় আছে। চিকিৎসক যারা আছেন, আপনাদের মধ্যে সংগঠন আছে দুটি। যারা ড্যাব হিসেবে চিহ্নিত, যারা অন্য একটি রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত তাদের ভূমিকা কোথায়? নেই। সমালোচনা করে যাচ্ছেন, সরকারের বিরুদ্ধে শুধু সমালোচনা করছেন।’

Please follow and like us: