প্রেসক্লাব বসুন্দিয়া কর্তৃক যশোর জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতিকে সংবর্ধনা -71news24

http://www.71news24.com/2019/03/18/1128

সাঈদ ইবনে হানিফ একাত্তর নিউজ   ঃ যশোরের বসুন্দিয়ায়-  যশোর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট কাজী ফরিদুল ইসলাম কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বক্তব্য রাখেন যশোর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট কাজী ফরিদুল ইসলাম -ছবি একাত্তর নিউজ ২৪

আজ রবিবার ১৩ডিসেম্বর বিকাল ৪টায় প্রভাষক নাজিম উদ্দীনের সঞ্চালায় প্রেসক্লাব বসুন্দিয়ার পক্ষ থেকে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল -ছবি একাত্তর নিউজ ২৪

প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  যশোর  সাংবাদিক ইউনিয়নের  সভাপতি সাজেদ রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ খান( কমান্ডার), ১ নং  প্রেমবাগ ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক মোঃ মফিজ উদ্দিন,

প্রেসক্লাব বসুন্দিয়া কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল -ছবি একাত্তর নিউজ ২৪

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ১৫ নং  বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রিয়াজুল ইসলাম খান রাসেল , এছাড়া  আরও উপস্থিত ছিলেন বসুন্দিয়া  ইউনিয়ন  আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক  হাবিবুল আহসান বাবলু, এডভোকেট আবুল কালাম,  ১নং নম্বর ওয়ার্ডের ইউপি  সদস্য ইমরান হোসেন, মহিলা ইউপি সদস্য তরুলতা বেগম, রূপদিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, এছাড়াও এলাকার সামাজিক  সংংগঠন “পাশে আছি  আমরা “, আলোকিত জয়ান্তার ও ভৈরব যুব সংঘের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন, সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বসুন্দিয়ার  আনাছে-কানাছে ছড়িয়ে-ছিটিয়ে আছে অনেক ইতিহাস ঐতিহ্য যা বর্তমান প্রজন্মের কাছে অজানা।

সেই সাথে আছে অনেক প্রতিভাবান ব্যক্তি (যাদের মাধ্যমে গর্বিত আমি, আমরা, এবং আমার বসুন্দিয়া) সাংবাদিক সমাজ পারে সেই সব ইতিহাস ঐতিহ্য এবং প্রতিভাবান ব্যক্তিদের সমাজে সুপরিচিত করে তুলতে । আমরা সেই আশাবাদ ব্যক্ত করবো নতুন প্রজন্মের এই সাংবাদিক সমাজের কাছে। বক্তারা আরো বলেন, আজকে যশোর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি কাজী  ফরিদুল ইসলাম যেমন বসুন্দিয়ার গর্ব –  তিনি যেমন আজ সংবর্ধিত হচ্ছেন -তেমনই আমরা চাই বসুন্দিয়া অঞ্চলের  সব  প্রতিভাবানরা এভাবেই সংবর্ধিত হোক। সেই সাথে তারা হোক আগামী প্রজন্মের অনুপ্রেরণার উৎস।

Please follow and like us: