বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত দন্ডপ্রাপ্ত পলাতক খুনি নুর চৌধুরীকে দেশে ফেরত আনতে মানব বন্ধন —- একাত্তর নিউজ২৪ডটকম

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :  বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয় জাতীয় প্রেসক্লাবের সামনে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মূল পরিকল্পনাকারীদের একজন সেনাবাহিনীর সাবেক মেজর নুর হোসেন চৌধুরী। তিনি পালাতক অবস্থায় বিদেশের মাটিতে (কানাডা প্রবাসী হয়ে) অবস্থান করছেন যা বাংলাদেশ 🇧🇩 ও বাঙালি জাতির জন্য কলঙ্কজনক।

বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত দন্ড প্রাপ্ত পলাতক খুনি নুর হোসেন চৌধুরীকে অবিলম্বে ফেরত আনতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা একত্রিত হয়ে গত২৯ শে জুন ২০১৯ ইং তারিখে সকাল ৯:৩০ মিনিটে
জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন পূর্ববর্তী ঘোষণা অনুযায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কার্যকরী সভাপতি জনাব এডভোকেট মশিউর মালেক,সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি কবি শাজাহান ভূঁইয়া,আক্তার হোসেন ও আব্দুল কুদ্দুস চৌধুরী সহ আরো অনেকে। মানববন্ধন কর্মসূচি পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শাকিল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল আহসান সহ আরো অনেকে। #বঙ্গবন্ধু_ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির #সভাপতি জনাব ডঃ এ কে আব্দুল মোমেন (এমপি) #পররাষ্ট্রমন্ত্রী হিসেবে সার্বিক সহযোগিতায় আন্তর্জাতিক মহলে পররাষ্ট্র নীতি দিয়ে খুনিদের অবিলম্বে ফেরত আনতে সচেষ্ট থাকবেে ন।

ঢাকা প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন — ছবি একাত্তর নিউজ 
Please follow and like us: