বসুন্দিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন- 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টার, একাত্তর নিউজ ২৪ ডটকম :

যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের যশোর-সদর উপজেলার ১৫ নাম্বার বসুন্দিয়া ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ড শাখা। আজ ৩০ আগস্ট সোমবার বিকাল ৪ টার সময় পূর্ব-গাইদগাছী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনাও গণভোজ অনুষ্ঠিত হয়।

৫ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল বারিকের সভাপতিত্বেঃ

জাতির জনক ও তার পরিবারের নিহত স্বজনদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা করা হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের যশোর-সদর উপজেলার সভাপতি বাবু মহিত কুমার নাথ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের যশোর-সদর উপজেলার সাধারন সম্পাদক, আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম, কৃষক লীগের সহসভাপতি আব্দুল মতলেব বাবু, বসুন্দিয়া ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক মোঃ হাবিবুল আহসান বাবলু, ১৫ নাম্বার বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল।

 

সভায় অন্যান্যের মধ্যে যারা উপস্থিত ছিলেনঃ

৫ নাম্বার ওযার্ডে সাধারন সম্পাদক বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, যশোর-সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী রোজী ইসলাম,  ৪-৫-৬ নাম্বার সংরক্ষিত ওয়ার্ড সদস্যা তরুলতা বেগম, ১-২-৩ নাম্বার সংরক্ষিত ওয়ার্ড সদস্যা মোছাঃ ফিরোজা খানুন, ৭-৮-৯ নাম্বার ওয়ার্ডে সংরক্ষিত ওয়ার্ড সদস্য রাহেলা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেনঃ ১৫ নাম্বার বসুন্দিয়া ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ড সদস্য মোঃ ইমরান হোসেন।

বক্তারা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে কাজ আহ্বান জানান।

আলোচনা সভায় বঙ্গবন্ধুর ও অন্যান্য শহীদদের আত্মার মাগফিরাত ও দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয় এবং গণমানুষের মাঝে তবারক হিসাবে খেচুরী বিতারন করা হয়।

Please follow and like us: