বাঘারপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী নিহতও মাটিবাহী ট্রাকের ধাক্কায় আহত ৩-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

বাঘারপাড়ায়  যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী নিহত, মাটিবাহী ট্রাকের ধাক্কায় আহত ৩

সাঈদ ইবনে হানিফবাঘারপাড়া যশোর      : যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সুমাইয়া পারভীন নিপা (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার রাস্তার মোড়ে (চাড়াভিটা)নামক স্হানে   এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিপা খাতুন উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মকছেদ গাজীর স্ত্রী।  অন্যদিকে একইদিনে উপজেলার বাগডাংগা- ঘোষনগর বাজার এলাকায় মাটি বাহী লরি ট্রাকের ধাক্কায়  কমবেশি তিনজন আহত হয়েছে। আহতরা  হলো   ঘোষনগর গ্রামের চন্ডি দেবনাথের ছেলে তিতাস দেব নাথ ৩৮, বাগডাংগা-গ্রামের খোকন বিশ্বাসের , স্ত্রী, ও আঃ    কুদ্দুস বাবুর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি থেকে মেয়েসহ নিপা তার ননদের জামাইয়ের মোটরসাইকেলে চাড়াভিটার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বাঘারপাড়া রাস্তার মোড়ে নড়াইল সড়কে উঠলে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে নিপা পড়ে গেলে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা যশোর থেকে আসা ঘাতক বাস (যশোর-জ-১১-০১৮) কে আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় নিপার মেয়ে ও তার ননদের জামাই অক্ষত আছেন।স্থানীয়রা জানান, ঐদিন দুপুরে  তিতাস মোটর সাইকেল যোগে বাড়ি থেকে বাজারে আসছিলেন পথিমধ্যে বিশ্ব দেব নামের বাড়ির সামনে পৌঁছালে পিছন থেকে মাটি বাহী ট্রাকে ধাক্কা দেয়, একইদিন রাতে কর্মস্থান  থেকে ভ্যানযোগে বাড়ি    ফিরছিলেন    বাবু ও খোকনের স্ত্রী, বাজারে মসজিদের    সামনে পৌঁছালে ভ্যান গাড়ি কে ধাক্কা দেয় লরি  এতে তারা গুরুতর আহত হয়। এসময় এলাকাবাসী মাটি বাহী লরি ট্রাক বন্ধের আহবান জানায়।       এদিকে নিহতের ঘটনায়,    বাঘারপাড়া থানার এসআই আলতাফ হোসেন জানান, ঘটনার পরপরই উত্তেজিত জনতা প্রায় ১৫ মিনিট যশোর-নড়াইল সড়ক অবরোধ করে রাখে। বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

তিনি আরও জানান, মরদেহ ঘটনাস্থলেই আছে। তুলারামপুর হাইওয়ে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণ করবে বলে পুলিশকে জানিয়েছে।

Please follow and like us: