বেনাপোল সীমান্তে ভারত থেকে আসা মাদকসহ বিভিন্ন মালামাল জব্দ

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি:


যশোরের শার্শা উপজেলার বেনাপোল সীমান্তে বিজিবি কর্তৃক পৃথক অভিযানে ফেন্সিডিল, কারেন্ট জাল, পলিথিন, চা পাতাসহ কসমেটিক্স মালামাল জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

২১ বিজিবি ভারপ্রাপ্ত অধিনায়ক সৈয়দ সোহেল আহমেদ জানান, বুধবার (১২ জুন) রাত সাড়ে ১০ টার সময় ২১ বিজিবি’র অধীনস্থ পুটখালী বিওপির একটি টহল দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট ধানাধীন পুটখালী উত্তরপাড়া পোলট্টি খামারের পার্শ্বে অভিযান চালিয়ে পাকা রাস্তার উপর হতে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে বিজিবি সদস্যরা। অপরদিকে বৃহষ্পতিবার (১৩ জুন) দৌলতপুর বিওপি’র অন্য একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে পোর্ট থানাধীন গাতীপাড়ায় অভিযান চালিয়ে গাতিপাড়া গ্রমস্থ কাচা রাস্তার উপর থেকে ১০০ কেজি কারেন্ট জাল, ১২৩ কেজি পলিথিন, ৮৮ কেজি পন্ডস ফেসওয়াস ও ৪৫ কেজি চা পাতা উদ্ধার করেছে বিজিবি সদস্যরা।

আটককৃত মালামালের মূল্য ৫,৪১,৬০০/- (পাচ লক্ষ একচল্লিশ হাজার চয়শত) টাকা।

২১ বিজিবি ভারপ্রাপ্ত অধিনায়ক সৈয়দ সোহেল আহমেদ আরো বলেন, আটককৃত ফেন্সিডিল ব্যাটালিয়ন সদরে জমা করা হবে যা পরবর্তীতে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের মাধ্যমে ধ্বংশ করা হবে। এবং অন্যন্যা পণ্যসামগ্রী বেনাপোল কাস্টমস হাউজে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Please follow and like us: