ভাগ্য বদলানোর চেষ্টায় লাশ হলেন ইমামুল

http://www.71news24.com/2019/03/18/1128

 

আবুল কালাম আজাদ, ঝিকরগাছা সংবাদদাতা

ভাগ্য পরিবর্তনের আশায় মালয়েশিয়ায় গিয়ে একমাসের মাথায় নিহত হয়েছেন যশোরের ঝিকরগাছার ইমামুল হোসেন নামের এক যুবক। নিহত ইমামুল (১৯) উপজেলার উত্তর দেউলি গ্রামের মো. হাসানের ছেলে। তিনি মালয়েশিয়ার কুয়ালালামপুরে একটি নির্মাণাধীন বিল্ডিংয়ে কর্মরত ছিলেন।

নিহত ইমামুলের ফাইল ছবি

এলাকাবাসী সূত্রে জানা যায়, একমাস আগে স্থানীয় এক দালালের মাধ্যমে অবৈধভাবে মালয়েশিয়ায় পাড়ি জমান ইমামুল। বুধবার (২৮ জুন) কুয়ালালামপুরের তিনতলা একটি ভবনে রড উঠানোর সময় পা ফসকে মাটিতে পড়ে যান তিনি। সেখান থেকে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার (২৯ জুন) চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইমামুল । বৃহস্পতিবার রাতে পরিবারের কাছে তার মৃত্যুর খবর পৌঁছায়।
নিহতের বাবা কাঁচামাল ব্যবসায়ী মো. হাসান জানান, দালালের থপ্পরে পড়ে ভাগ্য পরিবর্তনের আশায় ছেলেকে বিদেশ পাঠিয়েছিলাম। মালয়েশিয়ায় পৌঁছে একটি কোম্পানিতে নির্মাণ শ্রমিকের কাজ পায় সে এবং গতমাসে বাড়িতে টাকাও পাঠিয়েছে। এখন যত দ্রুত সম্ভব লাশ ফেরত পাবার অপেক্ষা করছেন বলেও জানান তিনি।
এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি সম্পর্কে আমাকে কেউ কিছু জানায়নি। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us: