মুজিব বর্ষে যশোরে একই মঞ্চে আওয়ামী নেতৃবৃন্দ নাবিল-শাহিন-মিলন। 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিস :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে এক কাতারে মিলিত হয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। অতীতের দ্বন্দ্ব ভুলে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দড়াটানা ভৈরব চত্বরে মিলিত হন যশোর-৩ আসনের সংসদ সদস্য এমপি কাজী নাবিল আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের অনুসারীরা। একই মঞ্চে এ দু’এমপির পাশাপাশি বসা যশোরবাসীর নজর কাড়ে।


জেলা আওয়ামী লীগের ব্যানারে অনুষ্ঠিত গণজমায়েতে উপস্থিত হাজারো নেতাকর্মী এ দু’এমপিকে করতালি দিয়ে অভিবাদন জানান। আগামীতেও তাদেরকে একই মঞ্চে দেখতে চান নেতাকর্মীরা। ভাগাভাগি না হয়ে দু’ গ্রুপ ঐক্যবদ্ধ থাকলে যশোর জেলায় আওয়ামী লীগকে কেউ প্রতিহত করতে পারবে না বলে জানান তারা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বুধবার বিকেলে এ গণজমায়েত অনুষ্ঠিত হয়। পৌরসভার নয়টি ওয়ার্ড ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী এ গণজমায়েতে অংশগ্রহণ করেন। উপস্থিত নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে দড়াটানার আশপাশের এলাকা।

গণজমায়েতের শুরুতে একশ’ একটি বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, বঙ্গবন্ধু একমাত্র নেতা, যিনি বাংলাদেশের অধিকারের প্রশ্নে কোনো আপোষ করেননি। বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলেই পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি রাষ্ট্রের জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে যশোরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেন,ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়যন্ত্রই আওয়ামী লীগকে প্রতিহত করতে পারবে না। যারা আগুন সন্ত্রাসের রাজনীতি করে তাদের ভোট চাওয়ার অধিকার নেই জানিয়ে এমপি শাহীন চাকলাদার বলেন,আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য যশোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ কর্মীরা বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করবেন।
জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দীনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ,সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু।
এর আগে সকালে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কাটেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

Please follow and like us: