মুহাম্মাদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র, কটুক্তি ও অবমাননার প্রতিবাদে বসুন্দিয়ায় ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 

শেখ গফ্ফার  রহমান, ৭১ নিউজ ২৪.ডেক্সঃ

সম্প্রতি ফ্রান্সসহ বিশ্বের বিভিন্ন স্থানে মুহাম্মাদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র, ইসলামের বিরুদ্ধে কটুক্তি ও অবমাননার প্রতিবাদে যশোর সদর উপজেলার বসুন্দিয়ায়  আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় বসুন্দিয়া ঈমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।
কোরআন, আল্লাহ এবং রসুল (সঃ) এর অবমাননার চিত্র ও ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হওয়ায় সমগ্র বাংলাদেশের বিভিন্ন সংগঠনের প্রতিবাদী বিক্ষোভের ধারাবাহিকতায় বসুন্দিয়ার বিক্ষুব্ধ মুসলিম জনতাকে সাথে নিয়ে এই বিক্ষোভ প্রদর্শন করা হয়। বিকাল সাড়ে ৩টা থেকে বসুন্দিয়ার বিভিন্ন অঞ্চলের বিক্ষুব্ধ মুসল্লীদের বসুন্দিয়া মোড় কেন্দ্রীয় জামে মসজিদে উপস্থিত হতে দেখা যায়। আসরের নামাজ শেষে বসুন্দিয়া ইউনিয়ন ঈমাম পরিষদের সভাপতি আলহাজ্জ হাফেজ আঃ সাত্তার এর নেতৃত্বে কয়েক হাজার মুসলমান একটি বিক্ষোভ মিছিল বসুন্দিয়া মোড় বাজার ও প্রধান সড়ক প্রদক্ষিন করে বাসস্ট্যান্ডে জড়ো হয় এবং প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাংগাঠনিক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম, সহ—ফতুয়া বিষয়ক সম্পাদক মুফতি বিলাল হোসেন, সহ—সভাপতি মুফতি শেখ আব্দুর রশীদ, ২নং ওয়ার্ড সভাপতি মুফতি আবুল হাসান। উপস্থাপনায় ছিলেন সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শাহ আলম।

Please follow and like us: