যশোরে অস্ত্রগুলি সহ গ্রেফতার ৪

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর ডেস্ক :  ফুটবল খেলাকে কেন্দ্র করে সৃষ্ট গোলোযোগে হামিদপুরের এক বাড়িতে বোমাবাজি ভাঙচুর লুটাপাট ও শ্লীলতাহানীর ঘটনা ঘটিয়েছে একটি সংঘবদ্ধ চক্র। পুলিশি অভিযানে ওই ঘটনায় জড়িত এহসানুল হক রাজু নামে এক যুবককে অস্ত্রগুলিসহ আটক হয়েছে। সে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে। এব্যাপারে এলাকার ১১ জনকে আসামি করে মামলা হয়েছে।

গত ২৫ মার্চ বিকেল ৪ টায় হামিদপুর একাডেমীর ফুটবল খেলা সংক্রান্ত একটি বিষয় নিয়ে স্থানীয় মেম্বার শরিফুল ইসলাম ও এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে ইসমাইল হোসেনের মধ্যে বক্তৃতা নিয়ে  বাকবিতন্ডা হয়। এসময় অস্ত্রধারী এহসানুল হক রাজুসহ একটি সংঘবদ্ধ চক্র তাদের হত্যার হুমকি দেয়। এঘটনার পর তারা চলে যায়। পরে রাত আনুমানিক ৯টা ১০ মিনিটে ওই রাজুর নেতৃত্বে এলাকার মৃত আমির হোসেনের ছেলে আনোয়ার হোসেন মানিক, আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল, লিয়াকত আলীর শেখে ছেলে সাইফুল ইসলাম রাব্বি, মৃত আলতাফ শেখের ছেলে আকবর আলী, আমির হেসেন ছেলে হিরা, মোতালেব হোসেনের ছেলে রহমান, মিজানুর রহমানের ছেলে শাহারিয়ার, আব্দুল আজিজের ছেলে আব্দুস সামাদ, মৃত মোতালের ছেলে কবির ও বারান্দিপাড়ার বরকত আলীসহ অজ্ঞাত নামা আরো ১০/১২ জন ইসমাইলের বাড়িতে হানা দিয়ে বোমাবাজি করে আতংকিত করে। অস্ত্রের মহড়া দেয়, ইসমাইলকে মারপিট করে। তাকে বাঁচাতে এগিয়ে আসলে ভাইপো সেলিমকেও মাপিটক করে ওই রাজু গং। এরপর ইমসমাইলের স্ত্রী জান্নাতুল ফেরদৌসী এগিয়ে আসলে তার শ্লীলতাহানী ঘটায় ওই চক্রটি।

এ সংবাদে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে রাজু, মানিক, রাসেল ও রাব্বিকে আটক করে।

এসময় রাজুর শরীর তল্লাসী করে কাছ থেকে একটি ওয়ান স্যুটার গান, মানিক রাসেল ও রাব্বির কাছ থেকে ৬টি তাজা বোমা একটি হাসুয়া উদ্ধার হয়। এঘটনায় থানায মামলা হয়েছে।

Please follow and like us: