যশোরে জাপা প্রার্থীর কর্মীকে মারপিট পোস্টার ছিড়েছে দুর্বত্তরা

http://www.71news24.com/2019/03/18/1128

যশোর-৪ আসনের মহাজোটের শরীক দল জাতীয় পার্টির প্রার্থী এড. জহুরুল হকের কর্মীর উপর হামলা করে নির্বাচনী পোস্টার ছিড়ে দিয়েছে দুর্বৃত্তরা।
জানা যায়, গতকাল বেলা ১১ টার দিকে বাঘারপাড়া উপজেলার বন্দবিলা ইউনিয়নের তেলিধান্যপুড়া রাস্তার মোড়ে এড. জহুরুল হকের কর্মী লিটন (৩০) পিতা আবুলকে মারপিট করে লাঙ্গল মার্কার নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা। ২০/৩০ জনের একটি দুর্বৃত্ত গ্রুপ মির্জাপুরের কায়েমের ছেলে রাজুর নেতত্বে এই হামলা হয়। এ সময় দুর্বৃত্তরা পোস্টার ছেড়াসহ লাঙ্গল মার্কার প্রচার যেন আর না করা হয় সে জন্য হুমকি প্রদর্শন করে।
এ বিষয়ে যশার-৪ আসনের জাতীয় পার্টির প্রার্থী এড. জহুরুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার লাঙ্গল মার্কার পোস্টার ছেড়া ও কর্মীকে মারপিট করা হয়েছে শুনেছি। এ বিষয়ে প্রশাসনকে জানানো হয়েছে। এবং পরবর্তীতে রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে জানানো হবে। একই সাথে তিনি আরো বলেন, বিগত সংসদ সদস্যের চরম দুর্নীতি ও অনিয়মের কারণে এ অঞ্চলে মানুষ পরিবর্তন চায়। আর পরিবর্তনের জন্য তারা জাতীয় পার্টির প্রার্থীকেই বেছে নেবে এই ভয় থেকেই একটি পক্ষ প্রচারণা বাঁধা সৃষ্টি করছে বলে আমি মনে করি।

Please follow and like us: