যশোরে নবজাতক চুরির সময় নারী আটক

http://www.71news24.com/2019/03/18/1128

এম.জামান কাকা, যশোর : যশোর জেনারেল হাসপাতালের প্রসূতি ওয়ার্ড থেকে নবজাতক চুরির সময় হাতেনাতে এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। শুক্রবার সকাল সাতটার দিকে এই ঘটনা ঘটে। আটক শিপ্রানি ঘোষ (৪০) খুলনার সোনাডাঙ্গা বউবাজার এলাকার বাসিন্দা।
নবজাতক শিশুর নানী তাসলিমা বেগম জানান, আটক নারী গত তিন দিন ধরে তাদের বিছানার আশপাশে ঘোরাফেরা করছিল। আজ সকালে তিনি মেয়ে ও তার নবজাতক সন্তানকে রেখে পাশের ওয়ার্ডে যান। ওইসময় তার মেয়ে ঘুমিয়ে ছিলেন। এই সুযোগে ওই নারী তার ভ্যানিটি ব্যাগ থেকে মোবাইল, দেড় হাজার টাকা ও নবজাতক শিশুটি কোলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তিনি পাশের ওয়ার্ড থেকে এসে শিশুটি কোলে নিয়ে বেরিয়ে যেতে দেখে চিৎকার দেন। এসময় ওয়ার্ডে থাকা রোগীদের স্বজনরা ওই নারীকে নবজাতকসহ আটক করেন। পরে খবর দিলে পুলিশ তাকে হেফাজতে নেয়।
মহিলা সার্জারি ওয়ার্ডের সেবিকা রেশমা খাতুন জানান, আটক নারী গত তিনদিন ধরে হাসপাতালে ঘোরাফেরা করছিল। সে বিভিন্ন লোকের কাছে নিজেকে কখনো রোগী, কখনো পুলিশ সদস্য আবার কখনো সেবিকা পরিচয় দিচ্ছিল।
প্রসূতি ওয়ার্ডের সেবিকা সালেহা খাতুন জানান, আটক নারী আজ সকালে ওয়ার্ডে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এসময় তার পরিচয় জানতে চাইলে সে নিজেকে পুলিশ পরিচয় দেয়। এর কিছুক্ষণ পরই সে নবজাতক চুরির সময় হাতেনাতে আটক হয়।
যশোর কোতোয়ালী থানার ডিউটি অফিসার শারমিন আক্তার জানান, নবজাতক চুরির অভিযোগে আটক শিপ্রানিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Please follow and like us: