যশোরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া

http://www.71news24.com/2019/03/18/1128

পারভেজ, বাঘারপাড়া প্রতিনিধি : গত ১৫ জানুয়ারি মঙ্গলবার প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল তারপর খুলনা মেডিকেল, ঢাকা পঙ্গু ও ঢাকা মেডিকেলে নিয়ে উন্নত চিকিৎসার জন্য নিয়ে শত চেষ্টা করা হলেও শেষ রক্ষা হলো না যশোরের খাজুরায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত স্কুল ছাত্রী ফাহিমা খাতুনের।

সে বাঘারপাড়া উপজেলার সেকেন্দারপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী ও খাজুরা বাজার বাসস্টান্ডের ডাঃ আব্দুল লতিফের মেয়ে। গত বুধবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে সবাইকে কাঁদিয়ে চির বিদায় নিলেন এলাকার সকলের প্রিয় স্কুল পড়ুয়া মেয়েটি।

আহত হওয়ার দিন গত মঙ্গলবার বিকাল থেকে তার পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেলে নিয়ে যায়। সবশেষে উন্নত চিকিৎসার জন্য বুধবার খুলনা থেকে এয়ার এ্যাম্বুলেন্সে করে আহত ফাহিমাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। আইসিইউতে জায়গা না থাকায় তাকে জরুরী বিভাগে প্রায় ৫ ঘন্টা থাকতে হয়। অবশেষে রাত ১১টার দিকে তার মৃত্যু হলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু নিশ্চিত করেন।

এদিকে ফাহিমার মৃত্যুর সংবাদে খাজুরা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার ঢাকা থেকে এ্যাম্বুলেন্স যোগে তার মরদেহ পৌঁছাবে শুনে সন্ধ্যা থেকে খাজুরা বাজার বাসস্টান্ডের ডাঃ আব্দুল লতিফের বাড়ীতে হাজার হাজার জনতা ভীড় জমায় ফাহিমাকে এক নজর দেখতে।

উল্লেখ্য, গত মঙ্গলবার ৩টার দিকে স্কুল থেকে বাড়ী ফেরার পথে যশোর-মাগুরা সড়কের খাজুরা ফিলিং ষ্টেশনের সামনে ওই স্কুল ছাত্রীকে জোর পূর্বক লোকাল বাসের হেলপার নামাতে গেলে সে চলন্ত বাস থেকে পড়ে যায়। এসময় তার দুই পায়ের উরুর উপর দিয়ে বাসের চাকা উঠে গেলে সে গুরুতর আহত হয়। এদিকে শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন যশোর-৪ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য রনজিত কুমার রায়, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যশোর জেলা শাখার যুগ্ন-সাধারন সম্পাদক মো: পারভেজ আহম্মেদ এবং বাঘারপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক মোঃ ফরিদুজ্জামান, সাংবাদিক শাহজাহান সাজু ও মিজানুর রহমান জন।

Please follow and like us: