যশোর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদকের বোন ও ভগ্নিপতি সড়ক দুর্ঘটনায় নিহত

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিস : 

যশোর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপুর বড় বোন রিনা (৩৮) ও ভগ্নিপতি বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির যশোর জেলার সাধারণ সম্পাদক ও খুলনা বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মহসিন সর্দার (৪৩) মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যার কিছু সময় আগে প্রাইভেটকার যোগে যশোর থেকে ঢাকা যাওয়ার সময় মাগুরায় পৌঁছুলে প্রাইভেটকারটির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মহসিন ও রিনা নিহত হন এবং তাদের সাথে থাকা দু সন্তান গুরুতর আহত হয়েছেন। তাঁদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । নিহত মহসিন ও রিনার লাশ যশোরে আনা হচ্ছে।

মহসিন ও রিনা নিহতের সংবাদে যশোর জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা স্থগিত করা হয়েছে। এবং যশোর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এবটি শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে।

মহসিন ও রিনার অকাল প্রয়াণে শোক জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন জাতীয় সংসদের হুইপ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদার, জেলা আওয়ামীলীগের সদস্য শাহারুল ইসলাম ও জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন। ই-মেইল মারফতে পাঠানো পৃথক বিবৃতিতে তাঁরা নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। একই সাথে আহত দু সন্তানের দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।

 

Please follow and like us: