যশোর টাউন হল হকার্স মার্কেটের দু’ঘন্টার আগুনে স্বপ্ন পুড়ে ছাই-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

রিফাত আরেফিন, একাত্তর রিপোর্টার : দু’ঘন্টার চেষ্টায় যশোর টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ সুপার (ইন্সটিটিউট) মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে।

বুধবার (২১ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১টার দিকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোর টাউন হল মাঠে আগুন পুড়ে ছাই হয়ে গেছে ১৫টি দোকান মালিকের স্বপ্ন -ছবি একাত্তর নিউজ ২৪

এর আগে রাত পৌনে ১১টার দিকে মার্কেটের পূর্ব প্রান্তে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ব্যসায়ীরা আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে মার্কেট চত্বরে আসা শুরু করেন। চোখের সামনে সারা জীবনের সঞ্চয় পুড়ে যেতে দেখে কান্নায় ভেঙে পড়েন তারা।

ঘটনাস্থলে বুক চাপড়ে কাঁদতে কাঁদতে ব্যবসায়ী কালু মিয়া বলেন, ‘করোনার ছোবলে ব্যবসায় যে ক্ষতি হয়েছিল এবার ঈদে তার কিছুটা পুশিয়ে নিতে চেয়েছিলাম। কিন্তু তার আগেই আগুনে সব স্বপ্ন পুড়ে গেল। এখন কীভাবে জীবন বাঁচবে।’

ইন্সটিটিউট মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তারিক হাসান বিপুল বলেন, এই অগ্নিকাণ্ডে ১৫টি দোকান একেবারে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

 

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক কামাল উদ্দিন ভূঁইয়া বলেন, প্রায় দু’ঘণ্টার চেষ্টায় রাত পৌনে ১টার দিকে তাদের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট বা অন্য কোনও কারণে আগুন লাগতে পারে। তবে ক্ষতির পরিমাণ এখনই বলা সম্ভব নয় বলে তিনি জানান।

 

যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশের একাধিক টিম আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

Please follow and like us: