যশোর সদর উপজেলার বসুন্দিয়ার মানবিক চেয়ারম্যান ২য় বার হলেন নৌকার মাঝি

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ যশোর অফিস : যশোর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৫ম ধাপের তফসিল ঘোষনার পর থেকে বাংলাদেশ আওয়ামীলীগেরর দলীয় মোননয়ন প্রত্যাশীদের নানা জল্পনা কল্পনার ধোয়াশা ছিন্ন করে যশোরের যশোর  সদর উপজেলাধীন ১৫নং বসুন্দিয়া  ইউনিয়নের নৌকার মাঝি হিসাবে দ্বিতীয়বার মনোনয়ন পেলেন গত পাচ বছরের স্বর্নপদক প্রাপ্ত মানবিক চেয়ারম্যান মো: রিয়াজুল ইসলাম খান রাসেল।

২০১৬ সালে বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব বুঝে নেন, তারপর থেকে পেছনে ফিরে তাকাতে হয়নি ইউনিয়নবাসীকে। উন্নয়নের উপহার হিসাবে তিনি পেয়েছেন বিভিন্ন মহলসহ জাতীয় পর্যায়ের পুরষ্কারসহ স্বর্নপদক, তারই ধারাবাহিকতায় সব’চে দামি উপহার হিসাবে প্রধানমন্ত্রী দিলেন নৌকা প্রতিক।

আজ ৩রা নভেম্বর’২১ শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গনভবনে আওয়ামীলীগের দলীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের ৫ম ধাপের সকল ইউনিয়নের মনোনয়ন সম্পর্কিত সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয় এবং প্রজ্ঞাপন জারি হয়। মুঠোফোনে কথা হয় রিয়াজুল ইসলাম খান রাসেলের সাথে, তিনি বলেন এ সাফল্য আমার একার না, পুরো ইউনিয়নবাসীর ভালবাসার ফসল। আগামী ৫জানুয়ারি ২০২২ তারিখ ইউপি নির্বাচনে ইউপি বাসীর মূল্যবান ভোটে জয়লাভ করে ইউনিয়নের সব্বোর্চ্য উন্নয়নের শপথ নিতে চাই এবং ইউয়নিয়ন বাসীর দোয়া ও ভালবাসা চাই সর্বক্ষন।

Please follow and like us: