শার্শা উপজেলা আইন-শৃংখলা কমিটি ও চোরাচালান নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল প্রতিনিধি :  শার্শা উপজেলা আইন-শৃংখলা কমিটি ও চোরাচালান নিরোধ কমিটি’র মাসিক সভা অনষ্ঠিত।

সোমবার (৮ জুলাই) সকাল ১০ টার সময় শার্শা উপজেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে আইন-শৃংখলা ও চোরাচালান নিরোধ কমিটির মাসিক সভায় উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন, চোর ডাকাত এবং দুস্কৃতকারীদের হাত থেকে রক্ষা পেতে ব্যবসা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা লাগালে অনেক সময় বিপদ মুক্ত থাকা যায়। ভেজাল খাদ্য দ্রব্য, ইটভাটার মাটি নিতে রাস্তা নষ্ট, অবৈধ বালু উত্তোলন , ফুটপাত দখল করে ব্যবসা, বাল্য বিবাহ রোধ নিয়ে বিস্তারিত আলাপ করেন। তিনি বলেন কেউ বাল্য বিবাহ করে পালাইয়া থাকলে ও তার ব্যবস্থা দুই বছর পর্যন্ত নেওয়া যাবে। এছাড়া জনস্বাস্থ্য ঠিক রাখতে ময়লা আবর্জনা ও বর্জ্য পদার্থ নির্দিষ্ট জায়গায় ফেলতে হবে। তিনি ফুটপাত দখল করে জনগনের চলাচলের রাস্তা দ্রুত মুক্ত করার জন্য মোবাইল কোর্ট বসানোর জন্য ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। তিনি আরো বলেন, সম্প্রতি সরকার চোরাচালানিদের ও মাদক ব্যবসায়িদের এসব অপরাধ মুলক ব্যবসা থেকে সরিয়ে এনে কর্মসংস্থানের ব্যবস্থা করার উদ্যোগ হাতে নিয়েছে।

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, এসিল্যান্ড মৌসুমী আক্তার কান্তা, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান, বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার তৌহিদুর রহমান, কৃষি কর্মকর্তা তরুন কুমার বালা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মোজাফ্ফার হোসেন, মহিলা ভাইচ চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম, মৎস কর্মকর্তা আবুল হাসান, আনসার ও ভিডিপি কর্মকর্তা শ্যামা প্রসাদ অধিকারী, বিজিবি কর্মকর্তাসহ আরো অনেকে।

Please follow and like us: