শার্শা উপজেলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগের আয়োজনে বৃক্ষরোপণ

http://www.71news24.com/2019/03/18/1128
 শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল: “গাছ লাগান পরিবেশ বাঁচান” এই পতিপাদ্যে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় শার্শা উপজেলা ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে শার্শা উপজেলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগের আয়োজনে বেনাপোল ডিগ্রী কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (৭ আগষ্ট) বেলা ১২ টার সময় বেনাপোল ডিগ্রী কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণের মাধ্যমে এ কর্মসূচি পালন করা হয়। এ বিষয়ে বেনাপোল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় পরিবেশের ভারসাম্য রক্ষায় আমরা বৃক্ষরোপণ করছি।
দিনদিন যেভাবে বনাঞ্চল বিলীন হয়ে যাচ্ছে, তাতে বৃক্ষরোপণ ছাড়া পরিবেশের ভারসাম্য রক্ষা করা সম্ভব না। তাই মাসব্যাপী ধরে আমরা ছাত্রলীগ আমাদের এ কর্মসূচী পালন করে যাবো।
বৃক্ষরোপণ কর্মসূচিতে এ সময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-ইমরান, আরিফুল ইসলাম রুবেল, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর ইসলামসহ ছাত্রলীগের নেতাকর্মী ও কলেজ শাখার ছাত্র-ছাত্রীরা।

Please follow and like us: