হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতনের প্রতিবাদে বন্দরনগরী বেনাপোলে মানববন্ধন-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোলঃ সুনামগঞ্জের শাল্লাসহ সাম্প্রতি দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও নির্যানের প্রতিবাদের বন্দর নগরী বেনাপোল শহরে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বেনাপোল বন্দর এলাকার সোনালী ব্যাংকেরসামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেনাপোল শাখার আয়োজনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে একত্বতা ঘোষণা করে যোগ দেয় সংখ্যালঘু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠনের নেতা,কর্মীরা।

মানবন্ধনে যোগ দেওয়া সংগঠনগুলোর নেতারা বলেন, যখন দেশ এগিয়ে যায় তখন বহিঃবিশ্বের কাছে দেশের ভাবমূর্তী ক্ষুন্ন করতে পরিকল্পিত ভাবে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদ চক্রের মানুষ সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন করে বোঝাতে চাই এদেশ ধর্ম নিরপেক্ষ নয়। সবাইকে এসব মানুষের চক্রান্ত থেকে সজাগ থাকতে হবে। যারা ইতিপূর্বে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আঘাত হেনেছে তাদের মদদ দাতারের কঠিন শাস্তির দাবী করে বলেন, যাতে আগামীতে এমন সন্ত্রাসী ও অমানবিক কাজে কেউ সাহস না পায় তার জন্য সরকার আরো কঠোর ভূমিকার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি জয়দেব কুমার,সেক্রেটারী সুকুমার দেবনাথ,বেনাপোল পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি শান্তিপদ গাঙ্গুলী,সেক্রেটারী উজ্বল কুমার বিশ্বাসসহ সংখ্যালঘু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতা,কর্মীরা।

Please follow and like us: