বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের প্রথম জানাজা শেষে নিথর দেহ বাড়ীর পথে-71News24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, ঢাকা : বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। আজ সোমবার রাত পৌনে ১০টার দিকে বুয়েটের কেন্দ্রীয় মসজিদের সামনে ফাহাদের জানাজা সম্পন্ন হয়।

রাত সাড়ে ৯টায় ফাহাদের লাশ মসজিদের সামনে আনা হয়। এ সময় মসজিদের মাইকে ঘোষণা করা হয়; নিহতের জানাজা রাত ৯টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

জানাজায় অংশ নেন আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ এবং বুয়েটের শিক্ষক, শিক্ষার্থী, প্রশাসনের কর্মকর্তা ও অসংখ্য সাধারণ মানুষ। এ সময় ঘটনাস্থলে হৃদয় বিদারক দৃশ্য দেখা যায়। ফাহাদের বাবা, তার কাছে বন্ধু ও সহপাঠীদের কান্নার রোল পড়ে যায়।

বুয়েটের কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে আবরারের লাশ নিয়ে যাওয়া হয় ৯টা ৫৫ মিনিটে তার পরে রওনা হবে কুষ্টিয়ার পিটিআই রোডের বাসায়। সেখানে দ্বিতীয় দফা জানাজা শেষে তার লাশ নিয়ে যাওয়া হবে গ্রামের বাড়ি কুমারখালি থানার কায়ড়াঙ্গায়। সেখানে তৃতীয় জানাজা শেষে লাশ দাফন করা হবে।

প্রিয় ক্যাম্পাস ছেড়ে আবরার ফাহাদের নিথর দেহ কুস্টিয়ার গ্রামের বাড়ীর পথে-

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে বুয়েটের শেরে বাংলা হলে আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত ফাহাদ বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন। তিনি শের-ই বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।

Please follow and like us: