যশোরে ইউএনও-উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বেতনের টাকা দিলেন কল্যাণ তহবিলে 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

আবুল কালাম আজাদ, ঝিকরগাছা (যশোর) অফিস : যশোরের ঝিকরগাছায় কর্মহীন হয়ে পড়া মানুষদের সহায়তায় গঠিত কল্যাণ তহবিলে প্রথমে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দীন আপাতত ৫০০০০/ হাজার টাকা জমা দেন এবং নিজেদের একমাসের বেতন-ভাতার পুরোটাই প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল।

 

গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ঝিকরগাছা উপজেলা করোনা প্রতিরোধ কমিটি গঠনের পর কর্মহীনদের সহায়তায় একটি ‘কল্যাণ তহবিল’ গঠন করা হয়।

 

সিদ্ধান্ত হয়, ব্যক্তি উদ্যোগের সকল সহায়তার অর্থ এই তহবিলে প্রদান করা হবে এবং উপজেলা করোনা প্রতিরোধ কমিটি তালিকা ধরে কর্মহীন হয়ে পড়া মানুষদের বাড়িতে খাদ্য সহায়তা পৌছে দেবে। তাৎক্ষণিকভাবে এই তহবিলে উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল তাদের একমাসের বেতন-ভাতার পুরোটাই সমপরিমান টাকা দেয়ার ঘোষণা দেন।

 

এছাড়াও ঝিকরগাছা ইউ‌নিয়‌নের চেয়ারম্যান মো: আ‌মির হো‌সেন ৫০ হাজার , নাভারন ইউনিয়ন চেয়ারম্যান মোঃ:শাহাজান আলী ২৫ হাজার, হাজিরবাগের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু ২০ হাজার নগদ টাকা উক্ত ফান্ডে জমা করেন। এ সময় উপ‌স্থিত অন্যান্য চেয়ারম্যানগন , সরকারী কর্মকর্তাগন পর্যায়ক্র‌মে তা‌দের সহায়তা উপ‌জেলার খাদ্য সহায়তা ফা‌ন্ডে দেয়ার প্র‌তিশ্রু‌তি দেন।

Please follow and like us: