ইয়ংমেন্স ক্লাব ক্যাসিনোতে অভিযানে আটক ১৪২ জনকেই বিভিন্ন মেয়াদে কারাদন্ড-একাত্তর নিউজ২৪

http://www.71news24.com/2019/03/18/1128

রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাব নামের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আটক ১৪২ জনের মধ্যে ১৬ জন স্টাফসহ ৩১ জনকে ১ বছরের কারাদণ্ড ও ১১ জনকে ছয় মাসের এবং অন্যান্যদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মদ, বিয়ার, ইয়াবা ও জুয়াখেলার ২৪ লাখ টাকাসহ  ১০টি বাকারার জুয়া খেলার টেবিল এবং ৬টি ইলেকট্রনিক মেশিন, ডিজিটাল মেশিন জব্দ করে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ইয়াংমেনস ক্লাব নামে ক্যাসিনোতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সারোয়ার আলমের নেতৃত্বে অভিযান চালায় র‍্যাবের একটি দল। মতিঝিল থানার পাশেই অবস্থিত ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবটি ফুটবলসহ বিভিন্ন খেলার জন্য ক্রীড়ামোদিদের কাছে পরিচিত হলেও এই ক্লাবে ক্যাসিনোর আদলে বসতো জুয়ার আসর।

রাজধানীর গুলশানে আজ সন্ধ্যায় অস্ত্রসহ গ্রেফতার হওয়া যুবলীগ নেতা খালেদ মাহমুদ এই ক্লাবের সভাপতি এবং জুয়া পরিচালনাকারীদের অন্যতম বলে অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, শনিবার গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ‘মনস্টার’ সম্বোধন করে তাদের পদ থেকে বাদ দেওয়ার নির্দেশ দেন। একই সভায় যুবলীগের কিছু নেতার কর্মকাণ্ডে ক্ষোভ প্রকাশ করেন তিনি। এরপর থেকেই যুবলীগের এসব নেতার ব্যাপারে খোঁজ খবর শুরু করে আইন-শৃঙ্খলা বাহিনী।

Please follow and like us: