ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যশোর সদর উপজেলা চেয়ারম্যান

http://www.71news24.com/2019/03/18/1128

 

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যশোর সদর উপজেলা ও যশোর জেলা সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন যশোর সদর উপজেলা চেয়ারম্যান ও যশোর জেলা  যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

তিনি তাঁর শুভেচ্ছা বার্তায় জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যশোর সদর  উপজেলা ও যশোর বাসীসহ  সর্বস্তুরের জনগণকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

আমাদের ধর্মীয় প্রধান দুটি উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা। ঈদুল ফিতরের উৎসব কাটানোর কিছু দিন পরেই ঈদুল আযহা নিয়ে আসে সব শ্রেনী পেশার মানুষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ প্রস্তুতি যার ফলে ভেদাভেদ ভুলে গিয়ে তৈরি হয় ঐক্যের বন্ধন।

 

ঈদুল আযহার আগমনে মহিমান্বিত হয়ে শান্তি শৃঙ্খলায় ভরে উঠুক প্রতিটি পরিবার ও বিশ্ব সমাজ। দেশপ্রেম, ভালোবাসা ও একে অপরের প্রতি সহানুভূতিশীল হয়ে গড়ে উঠুক প্রতিটি মানব হৃদয়ে। আসুুন সমাজের ধনী-গরীব, ধর্ম-বর্ণ, গোত্র, জাতি গোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগী ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহার খুশি ভাগাভাগি করে নেই।

 

পরম করুনাময় সৃ‌ষ্টিকর্তার কাছে আমি প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূর হোক সকল মহামারী, দুঃখ সুখ ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বে। মহান রাব্বুল আলামিন যারা হজ্জ্বে গেছেন তাদের হজ্জ্ব, যারা কুরবানি দিচ্ছেন তাদের কুরবানি এবং আমাদের সকলের সকল আমল, ইবাদত ,দান সাদাকা এবং সকল সৎকর্ম কবুল করুন।

 

ত্যাগের মহিমায় মহিমান্বিত হোক শান্তিপ্রিয় সকল মানুষের প্রাণ। পবিত্র ঈদুল আজহার আনন্দ ছড়িয়ে পড়ুক সর্বস্তরে, সকলের জন্য রইলো প্রাণঢালা অভিনন্দন ও শুভকামনা। ঈদ মোবারক।

Please follow and like us: