কবি ও সংগঠক গাজী শহিদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

যশোর অফিস: যশোরের মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারন সম্পাদক -কবি ও সংগঠক গাজী শহিদুল ইসলাম, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

 

আহত গাজী শহিদুল ইসলাম জানান, ১৭ মার্চ তার গ্রামের বাড়ির বোর্ড স্কুল নামক স্থানে এ দুর্ঘটনার শিকার হন। ওখানে প্রার্থমিক চিকিৎসা নিয়ে সুস্থ্য না হওয়ায় পরাবর্তীতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের অর্থপেটিক্স বিভাগের চিকিৎসক তাকে চিকিৎসা প্রদান করেন।

আহত শহিদুল ইসলামের পায়ে ব্যান্ডেজ করার সময়

বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে বিশ্রামে রয়েছেন । এদিকে গাজী শহিদুল ইসলামের দ্রুতো আরগ্য কামনা করেছেন,মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ডা.মোকাররম হোসেন,সহ সভাপতি মোমিনুর রহমান,রাশিদা আক্তার লিলি,অর্থ সম্পাদক ডা.আহাদ আলী,সাংস্কৃতিক সম্পাদক মহব্বত আলী মন্টু,সাংগঠনিক সম্পাদক ডা.অমল কান্তী সরকার,প্রচার সম্পাদক কওছার আলী, সমাজ কল্যান সম্পাদক ভাগী রথী রানী দত্ত,কবি মিজানুর রহমান সরদার,তানিয়া খাতুন,ডা.আমিরুল হক,নাইম রেজা ।

শরীফ এ. মাসুদ হিমেল তার সংগঠনের পক্ষ থেকে কবি গাজী শহিদুল ইসলামকে দেখতে যান

রাঙ্গাপ্রভাত যশোর এর প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক, তরুন সমাজ সেবক জনাব শরীফ এ. মাসুদ হিমেল তার সংগঠনের পক্ষ থেকে কবি গাজী শহিদুল ইসলামকে দেখতে যান এবং চিকিৎসার খোঁজ খবর নেন ।

 

এছাড়াও দ্রুত আরগ্য কামনা করেছেন কবি কাসেদুজ্জামান সেলিম,বিদ্রোহী সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক গোলাম মোস্তেফা মুন্না, শাহরিয়ার সোহেল,রেজা মন্ডল,এড.জি এম মুছা, তরিকুল ইসলাম,সাইদুর রহমান,রাজ পথিক,স্বজন সংঘ’র সাধারন সম্পাদক সাধন দাস,কবি সবুজ শামীম আহসান,সুরাইয়া শরীফ, প্রমুখ

Please follow and like us: