করোনার কাছে হারমেনে চলে গেলেন যশোর ক্রীড়াঙ্গনের অতিপ্রিয়মুখ বাবু-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

কামাল হোসেন,  একাত্তর নিউজ যশোর :

অবশেষে করোনার কাছে পরাজিত হয়ে শনিবার দিবাগত রাত একটায় মৃত্যুবরণ করেছেন যশোরের ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ ক্রিকেট আম্পায়ার্স ও জেলা দলের সাবেক ক্রিকেটার নাজমুল হুদা খান বাবু (ইন্না লিল্লাহে…..রাজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী রুপা, একমাত্র কন্যা নাদেশাসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

যশোর কারবালা কবরস্থানে বাবুকে দাফন করা হয় -ছবি একাত্তর নিউজ ২৪

করোনার উপসর্গ নিয়ে এর আগে দড়াটানা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তখন তার করোনা টেস্টে ফলাফল নেগেটিভ আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ধানমন্ডিতে গ্রীন লাইফ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার করোনা টেস্টে ফলাফল পজেটিভ আসে। তারপর থেকে তিনি সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার শারিরীক অবস্থান অবনতি দেখা দিলে লাইফ সার্পোটে রাখা হয়। প্রায় দুই সপ্তাহ লাইফ সার্পোটে থাকার পর ২৬জুন শনিবার দিবাগত রাত একটায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ঢাকা থেকে মরদেহ যশোরে পৌছায় বেলা আড়াইটার দিকে তারপর প্রশাসনের সহযোগিতায় জানাজা শেষে কারবালা কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

বাংলাদেশের এগ্রোভেট সেক্ট্ররে বেশ কয়েকটি কোম্পানিতে অত্যন্ত সুনামের সহিত ঢাকা, গাজীপুর, নরসিংদী এরিয়ায় বাবু কাজ করেন।

নাজমুল হুদা খান বাবু সর্বশেষ এলাংকো বাংলাদেশ লি:কোম্পানিতে যশোর-কেশবপুর এরিয়ায় কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকউজ্জামান, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজামান মিঠু, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো, ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ  (কোয়াব) যশোর জেলা সভাপতি শাহারিয়ার আলম তুর্য, সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, বাংলাদেশ আম্পায়ার্স ও স্কোরার্স অ্যাসোসিয়েশন যশোর জেলা সভাপতি খায়েরুজ্জামান বাবু, সাবেক সাধারণ সম্পাদক রাশেদ পারভেজ ফুল, যুগ্ম সম্পাদক আসাদুল্লাহ খান বিপ্লব, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য শামীম এজাজ, ক্রীড়া সংগঠক মঈনুদ্দিন রোম, শ্রীনিবাস হালদার প্রমুখ।

 

Please follow and like us: