কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতিসহ ৫জন আটক-

http://www.71news24.com/2019/03/18/1128

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, নতুন ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব-২। এই ক্লাবের সভাপতি শফিকুল আলমসহ পাঁচজনকে আটক করেছে র‍্যাব।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান শেষে র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে এ তথ্য জানান।
গ্রেফতার বাকি চারজন হলেন- হাফিজুল ইসলাম, মো. হারুন, আনোয়ার হোসেন ও লিটন মিয়া।
আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, কলাবাগান ক্রীড়া চক্রের অফিসে দুপুরের পর থেকে র‍্যাব-২ এর সদস্যরা অবস্থান নেয়। আমাদের কাছে তথ্য ছিল ক্রীড়া চক্রের ব্যানারের আড়ালে এখানে বিভিন্ন অনুমোদনহীন কার্যক্রম পরিচালনা হয়ে আসছিল। এই খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব কর্মকর্তা বলেন, অভিযানে আমরা জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন কয়েন, আমেরিকান গোল্ডেন কার্ড ৫৭২ প্যাকেট, বিদেশি একটি পিস্তল, ৩ রাউন্ড তাজা গুলি এবং সম্পূর্ণ নতুন ধরণের হলুদ রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যা আগে কখনো দেখা যায়নি।
তিনি আরও বলেন, আমরা ধারণা করছি পূর্ব প্রস্তুতি হিসেবে এখান থেকে ক্যাসিনো’র মূল সামগ্রী সরিয়ে ফেলা হয়েছে অথবা খেলা করার জন্য এসব আনা হয়েছে। তবে ক্যাসিনো খেলার কয়েনসহ অনেক সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
আশিক বিল্লাহ বলেন, কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়। বাকি চার জন এখানের স্টাফ।
তিনি বলেন, তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা করা হবে।
এর আগে অস্ত্র, বিপুল পরিমাণ নগদ টাকা ও ১৬৫ কোটি ৮০ লাখ টাকার এফডিআর সহ যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব।
তার আগে অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হয়েছেন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তাকে সাত দিনের রিমান্ডেও পেয়েছে পুলিশ।
সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের কয়েকজন নেতার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পরই ছাত্রলীগের পদ হারান শোভন-রাব্বানী।

Please follow and like us: