ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভার মেয়রের এক বছরের কারাদন্ড ও আর্থিক জরিমানা

http://www.71news24.com/2019/03/18/1128

ঝিনাইদাহ প্রতিনিধি ঃ

বিদ্যুৎ কেন্দ্র ভাংচুর ও কর্মচারীকে মরধরের অভিযোগ ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভার মেয়র ও হরিণাকুন্ডু পৌর আওয়ামী লীগের একাংশের সভাপতি শাহিনুর রহমান রিন্টুকে এক বছরের কারাদন্ড ও আর্থিক জরিমানা করেছে ঝিনাইদহের একটি আদালত।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন একাত্তরনিউজ ২৪ ডটকম

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জুডিশিয়াল তৃতীয় আদালতের বিচারক এম এ আজহারুল ইসলাম এই আদেশ দেন। ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নাজির সোহেল রানা এ তথ্য নিশ্চত করেন।

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির আইন উপদেষ্টা এড মোঃ আবু তালেব জানান, ২০১৫ সালের ১৩ জুলাই বেআইনী জনতা নিয়ে হরিণাকুন্ডু পৌরসভার মেয়র শাহিনুর রহমান রিন্টু স্থানীয় পল্লী বিদ্যুতের উপকেন্দ্রে হামলা চালিয়ে ভাংচুর ও কর্মচারী ইউসুফকে মারধর করেন। এ ঘটনায় হরিণাকুন্ডু পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম বাদী হয়ে ৫জনকে আসামী করে হরিণাকুন্ডু থানায় মামল করেন। মামলায় ৭ জন সাক্ষির সাক্ষ্য গ্রহন শেষে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ বিচারক পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টুকে এক বছর কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২০ দিনের কারাদন্ড প্রদান করেন। বাকী ৪ আসামীকে বেকসুর খালাস প্রদান করেন। সরকার পক্ষে এপিপি স্বপন কুমার মিত্র ও আসামী পক্ষে এড আব্দুল্লাহ আল মামুন মামলাটি পরিচালনা করেন।

Please follow and like us: