প্রতিবেশী ক্ষুধার্ত থাকলে প্রকৃত জনদরদী হাত গুটিয়ে বসে থাকতে পারে না 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

বাকেরগঞ্জ প্রতিনিধি :  ভরপাশার জনগনকে কতটা ভালবাসেন তা চোখে না দেখলে দুরথেকে অনুভব করা মুস্কিল।জীবনের ঝুঁকি নিয়ে তপ্ত দুপুরে রোদের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন এ গৃহবন্দি অসহায় হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করলেন জননেতা আসাদুজ্জামান খান।

 

করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন এ গৃহবন্দি অসহায় হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ম্যাক্স সাবান ও স্যানিটাইজার বিতরণ করলেন ভরপাশার গণমানুষের নেতা জননন্দিত চেয়ারম্যান জননেতা আসাদুজ্জামান খান।বিশ্ব ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ শুরু থেকেই প্রতিদিন ভরপাশার বিভিন্ন ওয়ার্ড এ হাটে বাজারে পরিস্কার পরিচ্ছন্ন অভিজান পরিচালনা ” লিফলেট বিতরণ” নিয়মিত মাইকিং সহ বিভিন্ন প্রচার প্রচারণা করেন জননেতা আসাদুজ্জামান খান।

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর প্রদত্ত এবং ব্যক্তিগত উদ্যোগেতিনি আজ ভরপাশার বিভিন্ন ওয়ার্ড এ লকডাউন এ গৃহবন্দি অসহায় হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ম্যাক্স সাবান ও স্যানিটাইজার বিতরণ করেন।এসময় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়।উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহদয়।ভরপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান লিটন।

বিশিষ্ট সমাজ সেবক প্রফুল্ল বিদ্যাপীঠ এর প্রতিষ্ঠাতা পরিচালক শ্রী পঙ্কজ কুমার দাস।
যুবলীগ নেতা জসিম উদ্দিন। আসাদুজ্জামান সাওন মিয়া।৬ নং ওয়ার্ড মেম্বার ছিদ্দিকুর রহমান।৫ নং ওয়ার্ড মেম্বার আঃ রশিদ হাওলাদার। চেয়ারম্যান আসাদুজ্জামান খান এর ঘনিষ্ঠ সহচর ছাত্রলীগ নেতা সাইফুল আজাদ মিজু।গ্ৰাম পুলিশ সদস্য বৃন্দ।সহ বিভিন্ন ওয়ার্ড এর দলীয় নেতা কর্মী বৃন্দ।এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার ও স্থানীয় পত্রিকার সাংবাদিক বৃন্দ।সাংবাদিক দের এক প্রশ্নের জবাবে জননেতা আসাদুজ্জামান খান বলেন।

আমার মরহুম বাবা আলহাজ্ব হাবিবুর রহমান খান ছিলেন একজন জনপ্রতিনিধি এবং ভাইস-চেয়ারম্যান। তিনি গনমানুষের কল্যাণে প্রতিনিয়ত কাজ করতেন।আমিও আমার জনগনের জন্য বাবার বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক অনুসরণ অনুকরণ করে জনগনের জীবন মান উন্নয়নে কাজ করার চেষ্টা করি।

তিনি আরো বলেন প্রতিটি দুর্যোগের সময় আমি ভরপাশার গণমানুষের পাশে ছিলাম আমৃত্যু পাশে থাকব ইনসাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন কোরআন হাদিসের আলোকে জনগনকে নিরবিচ্ছিন্ন ভাবে সেবা প্রদান করতে পারি।

Please follow and like us: