বরিশালে প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে অপহরণ

http://www.71news24.com/2019/03/18/1128

বরিশালের মুলাদী উপজেলায় আয়েশা আক্তার নামে এক স্কুলছাত্রীকে সড়ক থেকে তুলে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে তাকে উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রাম থেকে জোর করে নিয়ে যায় স্থানী বখাটে যুবক হাসান ঘরামী ওরফে হাসু। শুক্রবার বিকেলের এই ঘটনায় শনিবার রাত পর্যন্ত থানা পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধারে কোন উদ্যোগ নেয়নি।

স্কুলছাত্রীর পিতা জামাল হাওলাদার এ প্রতিবেদকের কাছে অভিযোগ করেন- তার মেয়ে স্থানীয় যুবক হাসান ঘরামী ওরফে হাসু দীর্ঘদিন যাবত উত্ত্যক্ত করে আসছিল। সর্বশেষ সে প্রেম প্রস্তাব করলে তা প্রত্যাখান করে চিঠিরচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী আয়েশা। এতে ক্ষুব্ধ হয় হাসান ঘরামী। পরে শুক্রবার বিকেলে স্কুলছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সহযোগীদের সহায়তায় জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এই বিষয়টি তাৎক্ষণিকভাবে সেলিমপুর পুলিশ চৌকি ও মুলাদী থানা পুলিশকে অবহিত করা হলেও আইনগত কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এমনকি স্কুলছাত্রীর অবস্থান কোথায় তাও নিশ্চিত হতে পারেনি।

তবে অভিযোগ অস্বীকার করে মুলাদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান বলছেন- এই ঘটনাটি মৌখিক শুনলেও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।

শনিবার রাতে এ রিপোর্ট লেখার সময় ওসি সময়ের আলোকে জানান, স্কুলছাত্রীর পিতাকে খবর দেওয়া হয়েছে। তিনি এসে লিখিত অভিযোগ দিলে পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার তৎপরতার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।’

Please follow and like us: