বসুন্দিয়া টিচার্স অ্যাসোসিয়েশনর উদ্যোগে কুইজ বিজয়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ প্রদান অনুষ্ঠিত

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

যশোর সদরের বসুন্দিয়ার শিক্ষকদের সংগঠন বসুন্দিয়া টিচার্স এ্যাসোসিয়েশন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। দুই মার্চ শনিবার বিকাল সাড়ে তিনটায় বসুন্দিয়া মোড়স্থ আলহাজ্ব সৈয়দ সাদেক আলী মেয়ের মার্কেট চত্বরে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়। প্রতিবছর চতুর্থ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষার মাধ্যমে উৎসাহিত করা হয় এবং মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কৃত করা হতো। এবছর ২০২৩ সালে শিক্ষানীতি মালার কারণে চতুর্থ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কুইজ প্রতিযোগিতার বিজয়ী ছাত্র-ছাত্রীদের কে সম্মাননা ও পুরস্কার প্রদান করা হয়।

বসুন্দিয়া টিচার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আখতারুল আলমের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ কবির হোসেন জনি, বসুন্দিয়ার শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মহিউদ্দিন, বসুন্দিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ রেজাউল হক রিজু, অভয়নগর নেটওয়ার্ক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ এর এজিএম রাফিউল হোসেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বসুন্দিয়া টিচার্স অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাসুদুর রহমান।

অনুষ্ঠানে অভিভাবক ও মেধাবী শিক্ষার্থীদের সাথে আরো উপস্থিত ছিলেন বসুন্দিয়া ও পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

Please follow and like us: