বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল খেলতে গেল ভারতে

http://www.71news24.com/2019/03/18/1128

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল: মাদক নয়,খেলাধুলায় করবো জয়”স্লোগানে বাংলাদেশ থেকে বাচাইকৃত প্রতিবন্ধী ক্রিকেট দল,ইন্টারন্যাশনাল ক্রিকেট সিরিজ খেলার জন্য ভারতের কলকাতা পুলিয়া গেল।

 

ক্রিকেট সিরিজ খেলায় জন্য ১৫ জন খেলোয়ার সহ টিম ম্যানেজার শামিম শেখ, হেড কোচ রাজু আহাম্মদ,প্রবল খান সহকারি কোচ,মোট ১৮জনে একটি প্রতিবন্ধী দল খেলতে যায়।বাংলাদেশে পক্ষে গোপালগজ্ঞ স্পটিং ক্লাব ও ভারতের পক্ষে পুলিয়ায় ক্রিকেট গ্রাউন্ট ক্লাব এ দুটি ক্লাবের প্রতিবন্ধী খেলোয়াররা এ খেলায় অংশগ্রহণ করবে।

 

(১০নভেম্বর)দুপুরের সময় যশোরের বেনাপোল স্থল বন্দরে এসে পৌছায় প্রতিবন্ধী খেলোয়ারা। বাংলাদেশের প্রতিবন্ধী ক্রিকেট দলের টিম ম্যানেজার শামিম শেখ বলেন,বাংলাদেশের বিভিন্ন বিভাগ থেকে ক্রিকেট খেলার পারদর্শিতা আছে এমন প্রতিবন্ধী খেলোয়ার বাচাই করা হয়।

 

বাচাই করা খেলোয়ারদের নিয়ে, গোপালগজ্ঞ স্পটিং ক্লাবের পক্ষ থেকে ভারতের কলকাতা পুলিয়ায় দুটি টি টোয়েন্টি ও একটি ওয়ান ডে খেলার জন্য যেতে হচ্ছে।এ খেলা ১১নভেম্বর থেকে শুরু হয়ে ১৪নভেম্বর শেষ হবে।

 

১৫নভেম্বর দেশে ফিরবো।তারা বলেন খেলার বিজয় অর্জন করতে সার্বিক চেষ্টা করবো। ইমিগ্রেশনে পাসপোর্ট এর সকল কার্যক্রম শেষ করে ভারতে পুলিয়ার উদ্দেশ্য রওনা হয়।

Please follow and like us: