বাকেরগঞ্জে করোনা প্রতিরোধে এসিল্যান্ড তরিকুল ইসলামের কঠোর তদারকি 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

মোঃ মোহসীন হোসেন, বাকেরগঞ্জ : বরিশালের বাকেরগঞ্জে করোনা প্রতিরোধ ও লকডাউন কার্যকরে কঠোর তদারকিতে এসিল্যান্ড তরিকুল ইসলাম। মঙ্গলবার বিকাল ৫ টার পর ঔষধের দোকান ছাড়া আর কোন দোকানপাট খোলা আছে কিনা কিংবা অকারণে জনসাধারণের বাইরে চলাচল বন্ধ করার জন্য কঠোর তদারকি করছে বাকেরগঞ্জ উপজেলা প্রশাসন।বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজার, বাসস্ট্যান্ড,বান্দ রোড,লেবুখালি, কালিগঞ্জ বাজার প্রাদীশিবপুর বাজার ও মহেশপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মোবাইল কোর্টের মাধ্যমে ০৩ জন পথচারীকে অকারণে চলাচলের জন্য সংক্রামক রোগ ( প্রতিরোধ ,নিয়ন্ত্রণ ও নির্মূল ) আইন ২০১৮ এর ২৪ ধারা মোতাবেক ৪০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ মোঃ তরিকুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল , মোঃ আবুল কালাম ,অফিসার ইনচার্জ,বাকেরগঞ্জ থানা ও সঙ্গীয় পুলিশ ফোর্স।
অভিযান সম্পর্কে সহকারী কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম বলেন বাকেরগঞ্জ উপজেলার সাথে অন্য যে সকল জেলার সংযোগ রয়েছে সেগুলো বন্ধ রাখা হয়েছে যাতে অন্য জেলার কেউ এ উপজেলায় আসতে না পারে এক্ষেত্রে তিনি সবার সহযোগিতা কামনা করেন। তিনি সবাইকে বাসায় নিরাপদে থাকার আহবান করেন।

Please follow and like us: