বেনাপোলে বিপুল পরিমাণ ইউএস ডলার সহ পাসপোর্ট যাত্রী আটক

http://www.71news24.com/2019/03/18/1128

যশোর অফিস : যশোরের বেনাপোলে প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে শনিবার সকাল ৯ টার সময় ২০’হাজার ২’শত ইউএস ডলার, ৭’হাজার ৫’ঈশত ভারতীয় রুপি, ১৮’হাজার বাংলাদেশী টাকা ও ৭’টি বিভিন্ন ব্রান্ডের দামী মোবাইলসেটসহ মাহামুদুল (৩৪) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে আইসিপি ক্যাম্প বিজিবি সদস্যরা। আটক মাহামুদুল গাজীপুর জেলার সদর থানার নীলনগর কালের ভিটা এলাকার ফজলুর হকের ছেলে। আটক পাসপোর্ট যাত্রীর পাসপোর্ট নং : বিআর 0752039।
বিজিবি সদস্যরা জানান, একটি সুনির্দিষ্ট গোপন সংবাদে জানতে পারি এক পাসপোর্ট যাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ ইউএস ডলার ও ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশ কাস্টমস এলাকা পার হয়ে প্যাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান করছে। ইউএস ডলার ও ভারতীয় রুপির সংবাদের ভিত্তিতে নায়েব সুবেদার আবুল কাশেম,ল্যান্স নায়েক আব্দুর রহমান, ল্যান্স নায়েক নজরুল ইসলাম ও সিপাহী সিদ্দিকুর রহমান পাসেঞ্জার টার্মিনালের সামনে অভিযান চালায়। অভিযান চালিয়ে মাহামুদুলকে ইউএস ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশী টাকা ও মোবাইলসহ আটক করেন । যার বাংলাদেশী মূল্য প্রায় ২০লাখ টাকা।
৪৯’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক মোহাম্মাদ আরিফুল হক বেনাপোল পাসেঞ্জার টার্মিনালের সামনে অভিযান চালিয়ে মাহামুদুলকে ইউএস ডলার, ভারতীয় রুপি, বাংলাদেশী টাকা ও মোবাইলসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

Please follow and like us: