মাদক ছেড়ে কলম ধর,খেলাধুলায় জীবন গড়ঃ আফিল উদ্দীন এমপি

http://www.71news24.com/2019/03/18/1128

শাহাবুদ্দিন আহম্মেদ, বেনাপোল :

৮৫ যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, আওয়ামীলীগ শাসনামল ও আমার তিনবারের এমপি জীবনে শার্শা উপজেলা মৎস্য ও কৃষিতে স্বয়ংসম্পূর্ণতা অর্জণ করেছে। তাই, বারংবার আমরা জাতীয় পর্যায়ে স্বর্ণ পদকে ভূষিত হয়েছি। আমি চাই খেলাধুলাতেও শার্শা উপজেলা জাতীয় পর্যায়ে স্বর্ণ পদকে ভূষিত হোক। এজন্য চাই কঠিন অধ্যাবসায়। সেজন্য আমার যা কিছু করণীয় আমি তাই করব। আমি চাই, জাতীয় পর্যায়ে শার্শার ছেলে-মেয়েরা অংশগ্রহণ করে স্বর্ণের মুকুটে অলংকিত হোক। রবিবার বিকেলে  শার্শা’য় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

শার্শা’র শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানের মাধ্যম্যে অনুষ্ঠিত উক্ত টুর্ণামেন্টে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন মাদক একেবারেই নই। মাদক আমাদের ভবিষ্যৎ কর্ণধরদের ধ্বংশ করে দিচ্ছে। তাই, মাদক ছেড়ে লেখাপড়া ও খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। এসময় তিনি প্রশাসনের কর্মকর্তাদের মাদকের বিরুদ্ধে আপোষহীন থাকার নির্দেশ প্রদাণ করেন।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত টুর্ণামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) আতাউর রহমান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান।

এসময় আরো উপস্থিত ছিলেন শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান,  বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও ক্রীড়া প্রেমী উৎসুক জনতা।

উক্ত ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলায় বেনাপোল পৌরসভা ফুটবল একাদশ নিজামপুর ফুটবল একাদশকে ৩-০ গোলে পরাজীত করে বিজয় অর্জণ করে। পরে বিজয়ীদের মাঝে ট্রফিসহ মেডেল ও অন্যান্য উপহার সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি।

Please follow and like us: