যশোরের বসুন্দিয়ায় প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষা জঙ্গলবাধাল কেন্দ্রে অনুষ্ঠিত –71News24

http://www.71news24.com/2019/03/18/1128

আবু তাহের, বসুন্দিয়া প্রতিনিধি:

যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়নের ১৮টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা সমাপণী পরীক্ষা আজ রবিবার জঙ্গলবাধাল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।

সমগ্র বাংলাদেশের স্কুল ও মাদ্রাসার প্রাথমিক ও ইবতেদায়ী’র শিক্ষা সমাপণী পরীক্ষা একযোগে শুরু হয়েছে। বসুন্দিয়া ইউনিয়নের ১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৫টি কিন্ডারগার্টেন এর এবছরের সমাপণী পরীক্ষায় সর্বমোট পরীক্ষার্থী ৪৯১ জন।

 

এর মধ্যে আজকের প্রথম দিনে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাংলা পরীক্ষায় উপস্থিত ছিল ৪৮৭ জন এবং অনুপস্থিত ৪ জনের মধ্যে সকলেই ছাত্রী। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের তত্বাবধানে জঙ্গলবাধাল পরীক্ষা কেন্দ্রে হল সুপার হিসাবে দায়িত্ব পালন করেন পূর্ব আবাদ কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিনূর রহমান, এবং সহকারী হল সুপারের দায়িত্ব পালন করেন শাঁখারীগাতি সরকারি প্রাথমিক বিদ্যারয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুজ্জামান ও কেন্দ্র সচিবের দায়িত্বে ছিলেন জঙ্গলবাধাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নবীরুল ইসলাম। অত্যন্ত শান্ত ও সুশৃঙ্খল পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয়েছে।বসুন্দিয়ার প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষা জঙ্গলবাধাল কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

Please follow and like us: