যশোরে আওয়ামী পরিবারের প্রতিটা সদস্য আজ ঐক্যবদ্ধ ; শহিদুল ইসলাম মিলন

http://www.71news24.com/2019/03/18/1128

যশোর অফিস  : একাদশ সংসদ নির্বাচন উপলক্ষ্যে যশোর জেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ছাত্রলীগের বর্ধিসভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।
তিনি বলেছেন, যশোরে আওয়ামী পরিবারের প্রতিটা সদস্য আজ ঐক্যবদ্ধ। এই অবস্থায় কোন চক্রান্ত স্বাধীনতা আর সার্বভৌমত্বের মার্কা নৌকার বিজয় ঠেকাতে পারবেনা।
শহিদুল ইসলাম মিলন আরও বলেন, দলে অনেক যোগ্য নেতা আছে কিন্তু জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন এক জনকে। এখন আমাদের দায়িত্ব নেত্রীর মনোনীত প্রার্থী পক্ষে কাজ করা। ব্যাক্তি পছন্দ না হতে পারে কিন্তু নেত্রী শেখ হাসিনাকে সবাই মানি। তাইতে এখন আর কারো ঘরে বসে থাকার সময় নেই । তিনি ছাত্রলীগের সকল নেতাকর্মিকে ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদার। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার বিজয়ের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে। প্রার্থী যেই হোক আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা আর মার্কা নৌকা। তিনি যশোরের ৬ টি আসনে নৌকার বিজয়ের লক্ষে কাজ করার জন্যে ছাত্রলীগ নেতাকর্মিদের প্রতি আহবান জানান।
বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, আ.লীগ নেতা জিয়াউল হক হ্যাপি, রেজাউল ইসলাম, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নূর জাহান নিরা,সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল, আরিফুল ইসলাম রিয়াদ প্রমুখ। সভাটি পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান। এসময় বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

Please follow and like us: