যশোরে প্রকাশ্য দিবালোকে সাড়ে ৬লাখ টাকা ছিনতাই

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ যশোর অফিসঃ

যশোর শহরে প্রকাশ্য দিবালোকে ছিনতাই হয়েছে। অজ্ঞাত ছিনতাইকারি ইউনুস আলী নামে এক চিকিৎসকের কাছ থেকে কৌশলে সাড়ে ৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। ইউনুস আলী চৌগাছা উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের অর্থপেডিকের ডাক্তার। সিভিল সার্জন ডা. দিলিপ কুমার এ বিষযটি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে ডাক্তার ইউনুস আলী কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দিলেও রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ছিনতাই হওয়া টাকা উদ্ধার বা ছিনতাই কারি আটক করতে পারেনি।স্থানীয় ব্যবসায়ীরা জানান, তারা ছিনতাইয়ের পর ব্যাংকের সামনে লোকজনের জটলা দেখতে পান।

এরপর ব্যাংকের সামনে যেয়ে জানতে পারেন ইউনুস আলী নামে একজন চিকিৎসকের টাকা ছিনতাই হয়েছে।

ব্যবসায়ীরা বলেন, বৃহস্পটতিবার বেলা সাড়ে ১২টার দিকে ডাক্তার ইউনুস আলী শহরের মিস্ত্রিখানা সড়কের (পুরাতন পৌরসভার সামনে) আল আরাফা ইসলামী ব্যাংক থেকে সাড়ে ৬ লাখ টাকা তোলেন। টাকা গুলি তিনি ব্যাংকের ভিতর থেকে ট্রাভেল ব্যাগে নিয়ে ব্যাংকের নিচে নেমে মোটরসাইকেলে ব্যাগ রাখেন। এসময় পিছন থেকে অজ্ঞাত পরিচয় এক ছিনতাইকারি ডাক্তারকে উদ্দেশ্য করে বলেন আপনার টাকা নীচে পড়ে গেছে। অজ্ঞাত ব্যক্তির কথা শুনে ডাক্তার ইউনুস পিছনে ঘুরে দেখেন। এনই মধ্যে ওই ব্যক্তি টাকা ভর্তি ব্যাগ নিয়ে চোখের পলকে সটকে পড়েন। সঙ্গে সঙ্গে তিনি এ বিষয়ে কোতয়ালী থানায় লিখিত অভিযোগ করেন। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ছিনতাই হওয়া টাকা উদ্ধার বা ছিনতাইকারিকে আটক করতে পারেনি পুলিশ।

কোতয়ালি থানার সেকেন্ড অফিসার আমিরুজ্জামান জানান, তার ধারনা ছিনতাইকারি সম্ভবত ব্যাংকের ভিতর থেকে চিকিৎসককে ফলো করছিল। যে কারণে ব্যাগে টাকা আছে জানতে পেরেই ছিনিয়ে নিয়েছে। তবে পুলিশ টাকা উদ্ধার ও ছিনতাইকারিকে আটকের চেষ্টা অব্যাহত রেখেছে।

এর আগে ২৯ আগস্ট দুপুরে শহরের ষষ্টিতলা থেকে বেজপাড়া মিঠু লেন এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া লুৎফর রহমানের ছেলে মহিদুজ্জামান লিটনের কাছ থেকে ২ লাখ টাকা ছিনতাই হয়। এখনো পর্যন্ত এ টাকাও পুলিশ উদ্ধার করতে পারেনি।

Please follow and like us: