যশোরে সাংবাদিক সবুজ সড়ক দুর্ঘটনায় নিহত

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদক: যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক সমাজের কথার সম্পাদনা বিভাগের সহকারী আশিকুল আলম সবুজ যশোর শহরের বকচর কোল্ডস্টোরেজ এলাকায় সড়ক দুর্ঢ়টনায় নিহত হয়েছেন। তিনি শহরের নীলগঞ্জ সাহা পাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে।

দৈনিক সমাজের কথার বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলন জানান, আজ রবিবার রাত সাড়ে ৭টার দিকে পত্রিকা অফিসে আসার জন্য বাসা থেকে বের হয়। বকচর কোল্ডস্টোরের সামনে আসলে স্কয়ার কোম্পানির একটি পিকআপ তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস তাকে মৃত ঘোষণা করেন।

ডাক্তার আহমেদ তারেক শামস বলেন, অতিরিক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সাংবাদিক ইউনিয়ন যশোরের সদস্য আশিকুল আলম সবুজের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে যশোরের সাংবাদিকরা হাসপাতালে ছুটে যান।

এদিকে আশিকুল সবুজের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনায় জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের যশোর জেলা শাখার সভাপতি আজিজুর রহমান, সহ-সভাপতি জবেদ আলী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু প্রমূখ।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানটি ও তার চালক শাহিনকে আটক করা হয়েছে।
এদিকে, সবুজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে। এক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, সহ সভাপতি প্রণব দাস, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
পৃথক বিবৃতিতে শোকপ্রকাশ করেছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।

Please follow and like us: