যশোর খুলনা মহাসড়কে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

http://www.71news24.com/2019/03/18/1128

 

নিজস্ব প্রতিবেদক।। যশোর খুলনা মহাসড়কের প্রেমবাগ শাহিদা ফিলিং স্টেশনের সামনে, রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে  দুইজন ঘটনাস্থলে নিহত এবং গুরুতর আহত হয়েছেন চারজন।

 

নিহতরা হলেন, যশোর সদরের বসুন্দিয়ার ঘুনি গ্ৰামের সবেদ আলীর ছেলে সৈয়দ মোল্লা, অপর একজনের নাম পরিচয় পাওয়া যায়নি। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বসুন্দিয়া মোড়ে একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করেন।

 

আহতরা হলেন ইজিবাইকের ড্রাইভার বসুন্দিয়া জগন্নাথপুর গ্ৰামের আনোয়ার হোসেনের ছেলে আলামিন, মনিরামপুর দুর্ঘডাঙ্গা গ্রামের দিলীপ সরদারের ছেলে সন্মামি সরদার, বসুন্দিয়া বাজারের অরুণ বিশ্বাসের ছেলে স্মরণ বিশ্বাস, অপর এক আহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

 

স্থানীয়রা বলছেন যশোর খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনা এখন নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে।তারা মনে করছেন এই সড়ক দুর্ঘটনার জন্য অন্যতম প্রধান কারণ হচ্ছে রাস্তা নির্মাণ, বেশ কয়েক বছর যাবত নোয়াপাড়া থেকে মুরলী মোড় পর্যন্ত রাস্তাটির বেহাল দশা সেই সাথে মহাসড়কে অনিয়ন্ত্রিত যানবহনের কারনে প্রতিনিয়ত ঘটে চলেছে এমন দুর্ঘটনা। মহামান্য  হাইকোর্টের নিষেধাজ্ঞা  থাকা সত্ত্বেও প্রশাসনকে ম্যানেজ করে চলছে অনিবন্ধিত যানবাহন।

 

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হামিদ উদ্দিন আহমেদ ও এসআই শাহালম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এঘটনায় নওয়াপাড়া হাইওয়ে পুলিশ ও অভয়নগর থানা পুলিশ ট্রাকের হেলপার,ঘাতক ট্রাক ও নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

 

Please follow and like us: