যশোর চৌগাছার মেহেদী মাসুদ চৌধুরী ঢাকা বিমান বন্দরে অস্ত্রসহ অাটক

  1. একাত্তর ডেস্ক :  ঘোষণা ছাড়াই পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় যশোর চৌগাছা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  ও ফুলসারা ইউনিয়ন চেয়ারম্যান  মেহেদী  মাসুদ চোধুরী কে আটক করা হয়েছে।

আজ সোমবার (১১ মার্চ) বিকালে ওই আওয়ামী লীগ নেতাকে পিস্তলসহ আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার আব্দুল্লাহ আল ফারুক।

 

এর আগে সম্প্রতি পলাশ নামে এক যুবক খেলা পিস্তল দিয়ে বাংলাদেশ বিমানের একটি উড়জাহাজকে ছিনতাইয়ের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে ওই যুবক আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এর কিছুদিন পর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন লাইসেন্স যুক্ত পিস্তল নিয়ে ভুলে হরযত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করেন। কিন্তু বিমানবন্দরের স্ক্যানিং মেশিনে ধরা পড়েনি। এর কয়েকদিন পরেই মামুন নামে এক যাত্রী ওই একই কাণ্ড ঘটান।

পরে বিমান সচিব ঘোষণা দেন, এরপর যে কেউ পূর্ব ঘোসণা ছাড়া বিমানবন্দরে প্রবেশ করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দেয়া হবে। আজ সোমবার (১১ মার্চ) ঘোষণা ছাড়াই পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করায় যশোর চৌগাছা আওয়ামী লীগ নেতা মেহেদী মাসুদ হোসেনকে আটক হয় ।

যশোর চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজিব ঘটনার সত্যতা স্বীকার করে একাত্তর নিউজ24.কে   জানান, অস্ত্রটা বৈধ তবে নিয়ম অনুযায়ী প্রবেশ না করার কারনে তিনি অাটক হয়েছেন।

Please follow and like us: