যশোর লেবুতলা ইউনিয়নে রাস্তা উদ্ভোধন ও শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরন করেন নাবিল আহমেদ এমপি -71news24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিস :

যশোর সদর উপজেলার ২নংলেবুতলা ইউনিয়নের আন্দোলপোতা ভায়া এনায়েতপুর ৩কি.মি রাস্তা উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ করেন যশোর-৩ আসনের সাংসদ কাজী নাবিল আহমেদ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেল চারটায় যশোর সদরের লেবুতলা মাধ্যমিক বিদ্যালয়, ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদের আয়োজনে বাইসাইকেল বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃব্য রাখেন।

শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরন করেন কাজী নাবিল আহমেদ এমপি- ছবি একাত্তর

বিদ্যালয়ের সভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন এলজিইডির যশোরের নির্বাহী প্রকৌশলী মীর্জা মো. ইফতেখার আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, উপজেলা আওয়ামী লীগ নেতা লেবুতলা ইউপি চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন।

লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক দাউদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুরনাহার নাজমীন সোনালী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দীন মিঠু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাজহারুল ইসলাম ও শহীদুজ্জামান শহীদ, লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাহাউদ্দিন মাষ্টার, মাষ্টার নুরুল ইসলাম, আলিম মেম্বর, যুবলীগ নেতা জহুরুল ইসলাম, খাইরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুকেন মজুমদার, কাশিমপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, হৈবতপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবু সিদ্দিক, সদর উপজেলার সহ-সভাপতি মাহমুদুর রহমান মৃদুল, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, বাঘারপাড়া উপজেলা যুবলীগ নেতা রুবেল রানা, লেবুতলা ইউনিয়ন যুবলীগ নেতা তরিকুল ইসলাম নয়ন, ছাত্রলীগ নেতা রুহুল কুদ্দুস, রাফায়েত রিওন, শামীম হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে কাজী নাবিল আহমেদ এমপি লেবুতলা ও এডিপি মাধ্যমিক বিদ্যালয় এবং আদাবিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও প্রতিষ্ঠানের জন্য ওজন মাপার মেশিন প্রদান করেন।

 

এছাড়াও ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুব লীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Please follow and like us: