রোহিঙ্গাদের প্রত্যাবর্তন ও শান্তি বলয় নিশ্চিতের দাবিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মানব বন্ধন

http://www.71news24.com/2019/03/18/1128

শফিকুল ইসলাম আলমগীর, ঢাকা :

রোহিঙ্গাদের প্রত্যাবর্তন এবং তাদের জন্য শান্তি বলয় নিশ্চিতের দাবিতে মানববন্ধনের ডাক দিয়েছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন করা হয়। শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বলা হয়, রোহিঙ্গাদের স্থায়ী পূনর্বাসনের জন্য মিয়ানমারের রাখাইন অঞ্চলকে জাতিসংঘ কর্তৃক নিরাপদ এলাকা ঘোষণা করে জাতিসংঘ শান্তি রক্ষী বাহিনীর অধীনে পূনর্বাসনের দাবিতে মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ।

 

 

সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মশিউর মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাংলাদেশ বার কাউন্সিলের সহ-সভাপতি অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।

 

এছাড়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি ইঞ্জীনিয়ার. এ কে এম ফজলুল হক এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু, যুগ্ম সাধারন সম্পাদক রাশিদা হক কনিকা সহ-সংঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এই মানববন্ধনে শিক্ষক, সাংবাদিক, সাংস্কৃতিক ও বৃদ্ধিজীবীর পাশাপাশি সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

Please follow and like us: