করোনা : সুবিধাবঞ্চিত ও বিভিন্ন পেশার মানুষের পাশে বন্ধন 71NEWS24

http://www.71news24.com/2019/03/18/1128

স্টাফ রিপোর্টার : বর্তমান সময়ে সারা বিশ্বে এখন করোনাভাইরাস (কভিড-১৯) এক আতঙ্কের নাম। করোনাভাইরাসের বিস্তাররোধে সমাজের সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে দাঁড়িয়েছে বন্ধন।

 

করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সামাজিক সচেতনতার পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিক ও আইনশৃংখলা বাহিনীর সদস্যসরা ক্লান্তিহীন সেবা দিয়ে যাচ্ছেন আমাদের জন্য। ২৬/০৩/২০২০ রোজ বৃহস্পতিবার সারাদিন ব্যাপী সচেতন মূলক পোস্টারিং এর কাজ চালায় ও আজ ২৭/০৩/২০২০ রোজ শুক্রবার সকাল ১০:০০ঘটিকা স্থানীয় পুলেরহাট বাজার থেকে কার্যক্রম শুরু করে সংগঠনি সদস্য বিন্দুকে নিয়ে যশোর সদর উপজেলার ১০ নং চাঁচড়া ইউনিয়নের চাঁচড়া, তপসীডাঙ্গা, মাহিদিয়া, বেড়বাড়ি, ভাতুরিয়া এবং ৯নং আরবপুর ইউনিয়নের মন্ডলগাতী, খোলাডাঙ্গা, কৃষ্ণবাটি, পতেঙ্গালী, মালঞ্চীতে এই মানবিক মানুষগুলোর সুরক্ষার জন্য বন্ধন নিজস্ব অর্থায়নে বিনামূল্যে বিতারণ করেছেন সাবান,মাস্ক,হেক্সিসল, লিফলেট ও মাইকিং।

 

 

এবং জুমার নামাজের পরে মুসুল্লিদের সচেতনতার জন্য মসজিদে মসজিদে লিফলেট বিতরণ করেন। সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল করিম রাজন বলেন, এই সংকটময় মুহুর্তে মানুষের মাঝে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব, আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করছি সমাজের বিভিন্ন পেশার মানুষ ও নিম্ন আয়ের মানুষ, পথশিশু, বস্তিবাসীদের পাশে দাঁড়ানোর। এবং সে আরো বলেন করোনা ভাইরাস সম্পর্কিত তথ্য জানতে ও জানাতে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) নম্বরে যোগাযোগ করুন:১৬২৬৩ আমাদের পোস্টার ও লিফলেটে এই নম্বরটি দেওয়া আছে যদি কেউ জরুরি তথ্য জানতে চাই উপরের নম্বরে যোগাযোগ করুন। বন্ধন এর এই সচেতন মূলক কাজে যে সকল সদস্যরা উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আল রাব্বি,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোহন আলী, প্রচার সম্পাদক আব্দুর রহমান, নির্বাহী সদস্য মোঃ রুহুল আমিন ও আহাদুল করিম সোহেল এবং সদস্য কাশেম,রাসেল,জহির, টুটুল,তরিকুল,সাকিব,রনি,রাকিব,ফাহিম।

Please follow and like us: