কাজীপুরে খন্দকার আলমের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 

কাজীপুরে খন্দকার আলমের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রামনগর, সদর প্রতিনিধি: যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খন্দকার আলমের ব্যক্তি উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ । এসময় প্রধান অতিথি হিসেবে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলাম।
শুক্রবার বিকাল ৫ টায় পশ্চিম কাজীপুরে ১শত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও ১টি করে সাবান বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, করোনার প্রভাবে সারা দেশে অঘোষিত লকডাউন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতিতে আমরা কেউ’ই ভাল নেই। কিন্তু সবচেয়ে বেশি বেকায়দায় পড়েছেন দেশের নিম্ন আয়ের, মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত সহ খেটে খাওয়া মানুষ। অর্থাৎ মানবতার চরম বিপর্যয় ঘটতে বসেছে। সমাজের মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো এখন দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে। যারা কর্মহীন হয়ে ঘরে অবস্থান করছে তাঁদের দ্বারে দ্বারে গিয়ে খোঁজ খবর নেয়া, অনাহারী অর্ধাহারীর ঘরে খাবার পৌঁছে দেয়া এখন জনপ্রতিনিধি সহ সমাজের বিত্তবান দের মূল দায়িত্ব। মানবতার এই চরম ক্রান্তিলগ্নে যারা সামর্থ নিয়ে ঘরে বসে আছে তাঁরাই এই সমাজ ধ্বংসের জন্য যথেষ্ট বলে মন্তব্য করেন তিঁনি। একই সাথে মানবতার এই চরম ক্রান্তিলগ্নে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান শাহারুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা.আবু নাসের, বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান, মোবারককাঠী জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান, পশ্চিম কাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ মমিন, আলহাজ্ব ডা.চাঁদ আলী বিশ্বাস, মোঃ কাওসার খন্দকার ও আমজেদ খন্দকার প্রমুখ।

Please follow and like us: