বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সকলকে আওয়ামী লীগের পতাকাতলে এগিয়ে আসার আহব্বান বসুন্দিয়ার পথসভায়ঃ এস এম কামাল হোসেন

http://www.71news24.com/2019/03/18/1128

 

শেখ গফ্ফার রহমান, একাত্তর নিউজ ডেক্সঃ

আজ ৮ জানুয়ারী ২০২০ ইং, বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক জনাব এস এম কামাল হোসেন সাংগঠনিক সফরে খুলনা থেকে যশোর বিমানবন্দর যাওয়ার পথে যশো-সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যগে এক সংক্ষিপ্ত পথ সভায় বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জ্বালাও পুড়াও রাজনীতি প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হবে।

আর এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। তিনি বলেন দেশে যে দৃশ্যমান উন্নয়ন হচ্ছে তা দেখে বিএনপি- জামাতসহ স্বাধীনতা বিরোধীরা হতভম্ব হয়ে দিশেহারা হয়ে পড়েছে তাই তারা সরকারের পতন চাই।

আওয়ামী লীগ বাংলাদেশের উন্নয়ন চাই, বাংলাদেশের মানুষেরাও উন্নয়ন চাই। তাই তারা আমাদের সাথে আছে উন্নয়নের সাথে আছে এবং থাকবে।

পথসভায় সভাপতিত্ব করেন, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার জহিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যশোর সদর উপজেলা শাখার সভাপতি বাবু মহিত কুমার নাথ এবং সাধারন সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাহারুল ইসলাম, উপস্থিত ছিলেন ১৫ নাম্বার বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগের বসুন্দিয়া ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ হাবিবুল আহসান বাবলু।

Please follow and like us: