বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলার আকর্ষণীয় লুক-71News24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক : বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা তাঁর আকর্ষণীয় লুক ও মোহময়ী ভঙ্গিমার জন্য বেশ পরিচিত। রূপালি পর্দায় প্রায়ই নিজগুণে ভক্তদের হৃদয়ে উত্তাপ ছড়ান তিনি। সম্প্রতি তাঁর দারুণ একটি নাচ ভাইরাল হয়েছে।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে ঊর্বশীর ভক্ত-অনুসারীর কমতি নেই। এই অভিনেত্রী প্রায়ই দারুণ সব নাচের ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ভিডিও অন্তর্জালে রীতিমতো ঝড় তুলেছে।

ভিডিওতে ঊর্বশীকে গায়ক টনি কক্কারের হিট গান ‘বিজলি কি তার’-এর তালে নাচতে দেখা যায়। মোহনীয় ভঙ্গিতে নাচা ঊর্বশী নাচের তালে এক পর্যায়ে পরনের টপ খুলে ফেলেন।

ভিডিওটি এরই মধ্যে তিন লাখ ৭০ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। মন্তব্যের ঘরেও ঊর্বশীর নাচের অকুণ্ঠ প্রশংসা করেছে নেটিজেনরা। একজন লেখেন, ‘অসাধারণ প্রতিভাবান অভিনেত্রী, নৃত্যশিল্পী, মডেল এবং আরো অনেক কিছু।’ আরেকজন লেখেন, ‘আবেদনময়ী।’

ঊর্বশীকে সর্বশেষ ‘হেইট স্টোরি-ফোর’ ছবিতে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে আনিস বাজমি পরিচালিত ‘পাগলপন্তি’ সিনেমায় দেখা যাবে। সাবেক এই বিউটি কুইন ছাড়াও এ ছবিতে রয়েছেন অনিল কাপুর, জন আব্রাহাম, ইলিয়েনা ডি ক্রুজ, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা ও সৌরভ শুক্লা। আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

 

Please follow and like us: